সংবাদ শিরোনাম

১১ ঘণ্টা পর শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিকপাবনায় চিংড়ি মাছের শরীরে আল্লাহপাকের নাম!স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত ৪ ফেব্রুয়ারির পর: শিক্ষামন্ত্রীবিচারকের সঙ্গে অশোভন আচরণ: নিঃশর্ত ক্ষমার আবেদন কুষ্টিয়ার এসপি’রফরিদপুরের সেই বীর মুক্তিযোদ্ধার পাশে উপজেলা চেয়ারম্যানপ্রধানমন্ত্রী আপনি প্রথম টিকাটি নিন: মির্জা ফখরুললতিফ সিদ্দিকীর দখলে থাকা ৫০ কোটি টাকার সরকারি জমি উদ্ধারউত্তরবঙ্গে চা উৎপাদনে সর্বোচ্চ রেকর্ড অর্জনআশুলিয়ায় পুকুরে বিষ প্রয়োগ, মরে ভেসে উঠল ২ লক্ষাধিক টাকার মাছঅবশেষে দেশে অ্যান্টিবডি টেস্টের অনুমোদন দিলো সরকার

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আশুলিয়ায় ফের ডিবি পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ৬লাখ টাকা ছিনতাই

◷ ১২:২৯ পূর্বাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ১১, ২০২১ ঢাকা
Asholia news

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় এক স্বর্ণ ব্যবসায়ীর ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ১৫ দিনের মাথায় একইভাবে ডিবি পুলিশ পরিচয়ে দুই ক্ষুদ্র ব্যবসায়ীর ৬লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ওই ব্যবসায়ীদের মারধর করে কালিয়াকৈরের চন্দ্রা এলাকায় ফেলে রেখে চলে যায় ছিনতাইকারীরা।

রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে আশুলিয়ার ডিইপিজেড (নতুন জোন) এলাকায় এ ঘটনা ঘটে। পরে একই দিন বিকালে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভোক্তভোগীরা।

ভোক্তভোগী ব্যবসায়ী মোশারফ হোসেন ও হেলাল উদ্দিন জানান, ইসলামী ব্যাংক ইপিজেড শাখা থেকে টাকা উত্তোলন করে রিকশাযোগে রওনা হয়েছিলেন তারা। কিছুদূর যেতেই পাশ দিয়ে একটা সাদা প্রাইভেটকার এসে তাদের গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে জোরপূর্বক গাড়িতে উঠায়। পরে তাদের চোখ মুখ বেঁধে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। ব্যাংক থেকে উত্তোলন করা নগদ ৫ লাখ ৬৮ হাজার টাকাসহ তাদের পকেটে থাকা টাকাও ছিনিয়ে নেয়। এরপর গাজীপুরের চন্দ্রা ত্রিমূড় এলাতা পার হয়ে অজ্ঞাত স্থানে গাড়ি থেকে তাদের নামিয়ে দেয়। সেখান থেকে এসে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দেন।

মোশারফ হোসেন ঢাকার লালবাগে থাকেন এবং পুরোনো প্লাস্টিক ক্রয়-বিক্রয়ের ব্যবসা করেন। তার স্থায়ী ঠিকানা মাদারীপুর জেলার শিবচর থানা। অপরজন হেলাল উদ্দিন আশুলিয়ার দক্ষিণ বাইপাইলে ভাড়া থাকেন। তার স্থায়ী ঠিকানা মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলা।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজাহারুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর পরই তিনি তদন্ত শুরু করেছেন। পাশাপাশি ছিনতাইকারীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, এরআগে গত ২৫ ডিসেম্বর আশুলিয়া থেকে এক স্বর্ণব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয়ে গাড়িতে তুলে নিয়ে গিয়ে ২৪ লাখ টাকা ছিনতাই করে। একের পর এক এমন ছিনতাইয়ের ঘটনায় আশুলিয়াবাসী উদ্বিগ্ন।