সংবাদ শিরোনাম

গাজীপুর ডিবি পুলিশের অভিযানে ১৫০১ পিস ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২কক্সবাজার দুই উপজেলায় পানি সংকটে কৃষকদের হাহাকার, বাঁধ নির্মাণে নানা অনিয়মবেলকুচিতে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান সম্পর্কে প্রেস ব্রিফিংদম্পত্তির অন্তরঙ্গ ভিডিও ধারণ করতে গিয়ে জেলহাজতে ছাত্রলীগ সম্পাদকপদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীসবকিছু ছবি তুলে ফেসবুকে দিতে হয় না : আজহারীজামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যুবাগেরহাটে হস্তান্তরের শেখ হাসিনার উপহার ৪৩৩টি ঘর পাবনায় মায়ের পান আনতে গিয়ে শ্লীলতাহানির শিকার কলেজ ছাত্রী !শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

  • আজ ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আমার মায়ের রোমান্টিক পার্টটা তুমি করছো, দীঘিকে প্রধানমন্ত্রী

◷ ১১:৫৮ পূর্বাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ১১, ২০২১ স্পট লাইট
Dighi

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমানের জীবনী‌ভি‌ত্তিক চলচ্চিত্র ‘বঙ্গবন্ধু’তে অভিনয় করবেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটির শুটিং শুরুর আগে ৯ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণে তার বাসভবনে যান ছবিটির অভিনেতা-অভিনেত্রীরা। আরিফিন শুভ, নুসরাত ফারিয়ার, নুসরাত ইমরোজ তিশার সঙ্গে প্রধানমন্ত্রীর বাসভবনে গিয়েছিলেন দীঘিও। গণমাধ্যমকে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের অনুভূতি ব্যক্ত করেছেন দীঘি।

প্রধানমন্ত্রীর বাসভবনে শনিবার (৯ জানুয়ারি) দিনটি বেশ কেটেছে দীঘির। দীর্ঘক্ষণ প্রধানমন্ত্রীর সঙ্গে বঙ্গবন্ধুর পরিবার নিয়ে কথা বলেছেন তারা। এ সময় হাজির ছিলেন বঙ্গবন্ধুর আরেক কন্যা শেখ রেহানাও।

প্রধানমন্ত্রীর সঙ্গে দীঘির কী কী কথা হলো? জানার আগ্রহে মিলেছে উত্তর। দীঘি গণমাধ্যমকে জানিয়েছেন, একেবারে সাধারণ মানুষ হয়ে আমাদের সঙ্গে মিশেছেন তিনি।

দীঘির কাছে প্রধানমন্ত্রী জানতে চান তিনি কোন চরিত্রটিতে অভিনয় করছেন। দীঘি উত্তরে বলেন, আপনার মায়ের ইয়াং পার্ট। এমনটা শুনে প্রধানমন্ত্রী বলে উঠেন,‘ও বাবা, তুমি তাহলে আমার মায়ের অনেক রোমান্টিক পার্টটা করছো। আমার মা কিন্তু বেশ রোমান্টিক ছিলেন। চরিত্রটা ভালো করে করো।’

দীঘি প্রধানমন্ত্রীর মায়ের যে চরিত্রটিতে অভিনয় করছেন সে সময়রেখা প্রধানমন্ত্রীর অদেখা। তবে অজানা নয়। সেসবই তিনি জানিয়েছেন দীঘিকে। পাশাপাশি শেখ রেহানাও যতটা পেরেছেন দীঘিকে তার চরিত্র নিয়ে ব্রিফ করেছেন।