সংবাদ শিরোনাম

কোটালীপাড়ায় রাস্তা নির্মাণে বাঁধা, এলাকাবাসীর ক্ষোভসীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলওশাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক৪-৫ দিনের মধ্যে দেশের সব জেলায় ভ্যাকসিন যাবে: পাপন

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

জানুয়ারিতেই এইচএসসি’র ফল প্রকাশ: মন্ত্রিপরিষদ

◷ ২:৩৪ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ১১, ২০২১ শিক্ষাঙ্গন
pm photo

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- আগামী ২৮ জানুয়ারির মধ্যে এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

সোমবার (১১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর সভাপতিত্বে মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠক শেষে তিনি এ কথা জানান।

এর আগে, ২০২০ সালেন এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশে মন্ত্রিসভা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড আইনের সংশোধনীর অনুমোদন দিয়েছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সোমবার (১১ জানুয়ারি) সকালে মন্ত্রিসভার বৈঠকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড আইনের সংশোধনী পেশ করা হয়।

মন্ত্রিসভার বৈঠক শেষে শিক্ষামন্ত্রী দীপু মনি জানান, ১৮ জানুয়ারি সংসদের শীতকালীন অধিবেশনে আইনের সংশোধনী উত্থাপন করা হবে। এরপর সংসদীয় কমিটির রিপোর্টের ভিত্তিতে আইনটি পাস হলে গেজেট প্রকাশ করা হবে। গেজেটের পরই ফল প্রকাশ করা হবে।

এদিকে শিক্ষা বোর্ডগুলো শিক্ষা মন্ত্রণালয়ে ফল জমা দেয়ার জন্য সব প্রস্তুতি শেষ করে এনেছে। অধ্যাদেশ অনুমোদনের পর তাদের টেকনিক্যাল কমিটির একটি বৈঠক করে ফল প্রকাশ করবে।