সাঈদ খোকনকে গ্রেফতারের দাবি ভাড়াটিয়া পরিষদের

said-khokon
❏ সোমবার, জানুয়ারী ১১, ২০২১ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর ফুলবাড়িয়া সুপারমার্কেট-২ এ ব্যবসায়ীদের কাছে দোকান ভাড়া দিয়ে অবৈধভাবে কোটি কোটি ঢাকা হাতিয়ে নিয়ে তাদেরকে সর্বশান্ত করার অভিযোগে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের গ্রেফতার দাবি করেছে ভাড়াটিয়া পরিষদ।

আজ সোমবার (১১ জানুয়ারি) সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবি জানান সংগঠনের সভাপতি মোঃ বাহারানে সুলতান বাহার।

বিজ্ঞপ্তিতে বাহারানে সুলতান বাহার বলেন, “ফুলবাড়িয়া সুপারমার্কেট-২ এ নকশা বহির্ভূতভাবে ৯১১টি দোকান বানিয়ে নিরীহ দোকানদারদের কাছে লাখ লাখ টাকা নিয়ে তাদেরকে ভাড়া দিয়েছিলেন তৎকালীন মেয়র সাঈদ খোকন। তার সাথে জড়িত ছিলেন বিভিন্ন কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের কিছু অসাধু কর্মকর্তা-কর্মচারী। আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে জড়িত সকলের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।”

ভাড়াটিয়া পরিষদের সভাপতি বলেন, “অবৈধভাবে দোকান ভাড়ার এই কর্মকান্ডে নিরীহ ভাড়াটিয়াদের কোন দোষ নেই। তাহলে তারা কেন এখন এর ভুক্তভোগী হবেন? আমরা অবিলম্বে তাদের কাছে থেকে হাতিয়ে নেওয়া অর্থ তাদেরকে ফেরত দেওয়া ও পুনর্বাসনের দাবি জানাই। পাশাপাশি ভবিষ্যতে যাতে এহেন কর্মকান্ডের পুনরাবৃত্তি না হয় সে ব্যাপারে সরকারকে কার্যকর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানাই।”

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন