কোহলি-আনুশকার কোলজুড়ে এলো কন্যা সন্তান

◷ ৫:৩২ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ১১, ২০২১ বিনোদন
kohli-anushka-

বিনোদন ডেস্ক- কন্যা সন্তান নাকি সৌভাগ্যের প্রতীক। বিরাট কোহলি আর আনুশকা শর্মার ঘরে প্রথম সন্তানই এল সৌভাগ্য হয়ে। সোমবার বিকেলে মুম্বাইয়ে কন্যা সন্তান জন্ম দিয়েছেন আনুশকা।

বাবা হবেন বলে আগেভাগেই প্রস্তুতি নিয়ে রেখেছিলেন কোহলি। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার সফরের প্রথম টেস্ট খেলেই পিতৃত্বকালীন ছুটি নিয়ে ভারতে ফিরে আসেন তিনি।

খেলার চেয়ে স্ত্রীর এই কঠিন সময়ে পাশে থাকাটকেই বেশি গুরুত্বপূর্ণ মনে করেছেন ভারতীয় দলপতি। এ নিয়ে বেশ সমালোচনাও হয়েছে। কিন্তু প্রথম সন্তান আসছে পৃথিবীতে, সমালোচনায় কান দেয়ার সময় কই!

গর্ভবতী স্ত্রীকে এক মুহূর্তের জন্যও একা থাকতে দিতে রাজি হননি কোহলি। গত কয়েকদিনে বেশ কয়েকবার হাসপাতালে আসা-যাওয়া করতে দেখা গেছে এই যুগলকে। অবশেষে আসল সুখবর।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে বাবা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিরাট কোহলি।

তিনি লিখেছেন- “আপনাদের সকলের সঙ্গে এই খবরটি শেয়ার করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত যে, আজ বিকেলে আমরা কন্যা সন্তানের বাবা-মা হওয়ার আশীর্বাদ পেয়েছি। আনুশকা এবং নবজাতক দু’জনই সুস্থ রয়েছে। আশা করছি এই সময়টিতে আপনারা আমাদের প্রাইভেসিকে সম্মান জানাবেন।”

দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে চুপিসারে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। এরপর গত আগস্টে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন বিরুষ্কা দম্পতি।