• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

কর্মীদের শপথ বাক্য পড়ালেন ওবায়দুল কাদেরের ভাই

kader_mirza
❏ মঙ্গলবার, জানুয়ারী ১২, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, নোয়াখালী- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা সবার ভোটাধিকার নিশ্চিত করতে নেতাকর্মীদের লিখিত শপথবাক্য পাঠ করিয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) বিকালে পৌরসভার চরহাজারী ফজলুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে এ শপথনামা পাঠ করান আবদুল কাদের মির্জা।

এর আগে, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কর্মী সমাবেশেও আবদুল কাদের মির্জা নেতাকর্মীদের শপথবাক্য পাঠ করান।

শপথগ্রহণে বলা হয়, ‘আবদুল কাদের মির্জাকে জয়ী করার লক্ষ্যে কর্মীদেরকে সততা, নিষ্ঠা ও ঈমানদারীর সঙ্গে ভোটের দিন আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করিব। কোনো প্রকার জালিয়াতির আশ্রয় নিবো না। বল প্রয়োগের মাধ্যমে কোনো ভোটারের ভোটাধিকার হরণ থেকে বিরত থাকব। জীবন বাজী রেখে ভোট গণনা শেষ হওয়া পর্যন্ত আমার ওপর অর্পিত দায়িত্ব থেকে আমি কোনোরকম বিচ্যুত হব না।’

শপথ বাক্যে কর্মীদের তিনি আরও বলেন, ‘নেতৃবৃন্দের পরামর্শ ছাড়া এমন কোনো কাজ করব না, যাতে দলীয় নৌকা মার্কার প্রার্থীর ক্ষতি হয়। এ নির্বাচন অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ করে জয় পাওয়ার জন্য আমার জীবন উৎসর্গ করার ঘোষণা দিলাম। মহান আল্লাহ আমাদের সহায় হোন। আমিন, আমিন, আমিন।’

এ সময় আরও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রোমেল, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন