• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

রাঙামাটিতে ট্রাকের ভারে ভেঙে পড়ল বেইলি সেতু, নিহত ৩

rangamati
❏ মঙ্গলবার, জানুয়ারী ১২, ২০২১ চট্টগ্রাম

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- রাঙ্গামাটি-মহালছড়ি-খাগড়াছড়ি সড়কের কুতুকছড়িতে ইটের কংকর বোঝাই ট্রাক পারাপারের সময় বেইলি ব্রিজ ভেঙ্গে নদীতে পড়ে গিয়ে ট্রাকের চালকসহ ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে কুতুকছড়ি বাজার সংলগ্ন রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে দুর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর পরই নানিয়ারচর সেনা জোন, বিজিবি, ফায়ার সার্ভিস, যৌথ বাহিনী উদ্ধার অভিযান পরিচালনা করে সংশ্লিষ্টরা চালকসহ ৩ জনের মুত্যু নিশ্চিত করেছেন। তবে এখনও তাদের পরিচয় জানা যায়নি। বর্তমানে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

রাঙ্গামাটি কোতয়ালি থানার ওসি কবির হোসেন জানান, ইটের কংক্রিট বোঝাই ট্রাকটি নানিয়ারচর যাওয়ার সময় এ দুঘর্টনাটি ঘটে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় জানা যায়নি।

কুতুকছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বাবুল চৌধুরী বলেন, “ট্রাকটি চট্টগ্রামের দিক থেকে নানিয়ারচরের দিকে যাচ্ছিল, সম্ভবত সড়কের নির্মাণ বা সংস্কার কাজের জন্য পাথর নিয়ে। অতিরিক্ত ভারে সেতু ধসে পড়লে ট্রাকটি পানিতে তলিয়ে যায়।”

তিনি বলেন, যে তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে, তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

রাঙামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহ আরেফিন জানান, ট্রাকটি ‘অতিরিক্ত ভার’ বহন করায় সেতুটি ধসে পড়ে। “পুরো পাটাতন খুলে ব্রিজটি আবার নতুন করে বসাতে হবে। আমরা দ্রুততম সময়ের মধ্যে যান চলাচল শুরু করার চেষ্টা করছি।”

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন