• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

নৌকার স্লোগান দিয়ে বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় হামলার অভিযোগ

hamla
❏ মঙ্গলবার, জানুয়ারী ১২, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী সভায় হামলা ও ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় শহরের নতুন বাসটার্মিনাল এলাকায় মিল্কভিটার সামনে এই ঘটনা ঘটে।

বিএনপি মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানু জানান, ১ নং ওয়ার্ড বিএনপি আয়োজিত ধানের শীষ প্রতীকের পক্ষে নির্বাচনী সভায় যোগদানের জন্য তিনি বিএনপি’র কেন্দ্রীয় নেতা সাবেক প্রতিমন্ত্রী লুৎফর রহমান খানসহ জেলা বিএনপির নেতৃবৃন্দ সভাস্থলে যান।

সভা শুরুর কিছুক্ষণ পরেই নৌকার মার্কার স্লোগান দিয়ে ২০/২৫ জনের একটি দল সভাস্থলে হামলা করে। তারা বিএনপি নেতৃবৃন্দের দিকে চেয়ার ছুড়ে মারে। এর কিছুক্ষণ পর আবার লাঠি সোটা নিয়ে তারা হামলা চালিয়ে চেয়ারটেবিল ভাংচুর করে। ফলে সেখানে সভা বন্ধ হয়ে যায়।

এই হামলার জন্য মাহমুদুল হক সানু ওই ওয়ার্ড আওয়ামী লীগের কর্মীদের দায়ী করেন। তিনি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে বিষয়টি জানাবেন বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শহর আওয়ামী লীগের সভাপতি এসএম সিরাজুল হক, বিএনপির মনোনীত প্রার্থী মাহমুদুল হক সানু এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত প্রার্থী আব্দুল কাদের মেয়র পদে অংশ নিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন