সংবাদ শিরোনাম

টাঙ্গাইলে বিএনপি মেয়র প্রার্থী নির্বাচনী প্রচারনায় ছাত্রদলের একাংশবাউফলে ট্রলির ধাক্কায় শিক্ষক নিহতলালমনিরহাটে তিস্তা নদী পুনরুদ্ধার ও তিন বিঘা এক্সপ্রেস চালুর দাবিতে মানববন্ধনটাঙ্গাইলে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থীর নির্বাচনী মতবিনিময় সভাসুপেয় পানির চাহিদা মেটাতে সুন্দরবনে ৮৮টি পুকুর পুনঃখনন করা হচ্ছে‘বিএনপির প্রার্থীরা সকালে বলে ভোট সুষ্ঠু, সন্ধ্যায় বলে কারচুপি হয়েছে’মুই মরলে লাশ দাফন করার কাও নাই: রমিচা বেওয়াপাবনার ফরিদপুরে এক ব্যক্তিকে কুপিয়ে  হত্যামাস না যেতেই উঠে যাচ্ছে বাউফলে সড়কের কার্পেটিংতিস্তা সেচ প্রকল্পের পরিধি বাড়াতে ১৫শ কোটি টাকার উদ্যোগ

  • আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি রুখতে প্রধানমন্ত্রীর কাছে মেয়র মির্জার প্রস্তাব

◷ ১০:৫১ পূর্বাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ১৩, ২০২১ চট্টগ্রাম
kader mirza

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- নোয়াখালী ও ফেনীর অপরাজনীতি রুখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রস্তাবনা রেখেছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

মঙ্গলবার সন্ধ্যায় বসুরহাট পৌরসভার ১ নং ওয়ার্ড কর্মী সমাবেশে তিনি জানান, নোয়াখালীতে অধ্যাপক বেলায়েত হোসেন ও খায়রুল আনাম সেলীমকে দলের দায়িত্ব দিলে রাজনৈতিকভাবে আওয়ামী লীগ সুসংগঠিত হবে।

তেমনি ফেনীতে সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারী ও ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরীকে দলের দায়িত্ব দিলে ফেনীর অপরাজনীতি বন্ধ হবে বলে মনে করেন এই মেয়র।

তিনি আরও বলেন “জননেত্রী শেখ হাসিনার উন্নয়নগুলো ম্লান হচ্ছে কতিপয় দুর্নীতিবাজ রাজনৈতিক নেতার কারণে। একমাত্র শেখ হাসিনাই পারবেন এসব থেকে মুক্তি দিতে”।