অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনায় মালিককে জরিমানা

woner
❏ বুধবার, জানুয়ারী ১৩, ২০২১ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধি- বৈশ্বিক মহামারী করোনাকালীন ঠাকুরগাঁওয়ে অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে গোল্ডেন এডুকেয়ার নামে এক কোচিং সেন্টারের মালিককে দশ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় জেলা শহরের ঘোষপাড়া এলাকার গোল্ডেন এডুকেয়ার কোচিং সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় তিনটি কক্ষে স্বাস্থ্যবিধি না মেনে শতাধিক শিক্ষার্থীকে পাঠদান করার সরজমিনে সত্যতা পেলে জরিমানা করা হয়।

কোচিংয়ে তিনজন কলেজ পড়ুয়া ছাত্রসহ (শিক্ষক) মালিক নিজেই শিক্ষার্থীদের পড়াচ্ছিলেন। অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনা করায় তাৎক্ষণিকভাবে কোচিং সেন্টারের মালিক মন্টু সরকারকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল দেন ভ্রাম্যমাণ আদালত। পরে নগদ ১০ হাজার টাকা প্রদান করেন মন্টু সরকার।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহি ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, অবৈধ কোচিং বাণিজ্য পরিচলনায় এই কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করে জরিমানা করা হয়েছে। পরবর্তীতে বন্ধ না থাকলে দেওয়া হবে জেল।

অন্যান্য কোচিং সেন্টারের মালিকদের উদ্দেশে উপজেলা নির্বাহী আদালত তাৎক্ষণিক সাংবাদিদের বলেন, অন্য প্রতিষ্ঠানগুলো বন্ধ না করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন