সংবাদ শিরোনাম

প্রথম টিকা প্রধানমন্ত্রীর নেয়া উচিত, আস্থা জন্মাবে: ডা. জাফরুল্লাহপ্রেম করে বিয়ে, একদিন পর বাসর ঘরে মিলল কলেজ ছাত্রীর লাশপ্রথম দিনেই মুসলিম নিষেধাজ্ঞা তুলে নেয়াসহ ১৫ আদেশ বাইডেনেররাজশাহীতে সার্জেন্টের উপরে হামলাকারী বেলাল গ্রেফতার২০ বাংলাদেশি জেলেকে ধরে নিয়ে গেছে মিয়ানমার নৌবাহিনীউচ্চকক্ষ সিনেটেও জুসেপ্পের নিরঙ্কুশ বিজয়, রাজনৈতিক সংকটের অবসানচাঁদপুরের মতলব উত্তরে ১৪৪ ধারা জারিজমি সংক্রান্ত বিরোধে ভাইয়ের হাতে বোন খুন!টাঙ্গাইলে রাতের অন্ধকারে অতর্কিত হামলায় কলেজ ছাত্র নিহতফেনীর সোনাগাজী পৌর মেয়রের জমির শ্রেনী পরিবর্তন করে রাজস্ব ফাঁকি

  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

জামালপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

◷ ২:২৭ অপরাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ১৩, ২০২১ ময়মনসিংহ
lash uddhar

জামালপুর, রকিব হাসান নয়ন- জামালপুরের সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ছাইদুল ইসলাম (২৬) ও আকাশ মিয়া (১৪) নামে দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) সকালে সরিষাবাড়ী- ময়মনসিংহ সড়কের পুপলার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার কামরাবাদ ইউনিয়নের বড়বাড়িয়া গ্রামের মোজাম্মেল হক ফকিরের ছেলে ছাইদুল ইসলাম ও একই গ্রামের খোকন মিয়ার ছেলে আকাশ মিয়া।

সরিষাবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে তাদের নিজ বাড়ী থেকে মোটরসাইকেল যোগে ছাইদুল ও আকাশ উপজেলার সেনাকৈর বাজারে যাচ্ছিলেন। বাজারে যাওয়ার পথে পৌর শহরের পুপলার মোড় এলাকায় পৌঁছালে ময়মনসিংহ দ্রুতগামী একটি বাস তাদের চাপা দেয়। এতে তাদের ঘটনারস্থলেই মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের প্রতিনিধি দল মরদেহ দুটি উদ্ধার করে থানায় হস্তান্তর করে।

সরিষাবাড়ী থানার ওসি আবু মোহাম্মদ ফজলুল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করা হয়েছে।