সংবাদ শিরোনাম

সীমান্তে চীন ও ভারতের সেনাদের মধ্যে ‘ফের সংঘর্ষ’নোয়াখালীতে আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখমসিটি ব্যাংকের স্থানান্তরিত গুলশান শাখার উদ্বোধনমেয়াদ উত্তীর্ণ বিএনপির কমিটি বাতিলের দাবিতে জামালপুরে ঝাড়ু হাতে বিক্ষোভচট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে হস্তক্ষেপ করবে না সরকার: কাদেররংপুরে ছাত্রীনিবাস থেকে কলেজ ছাত্রীর মরদেহ উদ্ধারকক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে অপপ্রচার, চলছে ভয়ংকর ব্ল্যাকমেইলওশাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক৪-৫ দিনের মধ্যে দেশের সব জেলায় ভ্যাকসিন যাবে: পাপনব্রাজিলে প্লেন বিধ্বস্ত, সভাপতিসহ ৪ ফুটবলার নিহত

  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বাউফলে নিখোঁজের পাঁচদিন পর জেলের লাশ উদ্ধার

◷ ১২:৫৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ১৪, ২০২১ বরিশাল
patuakhali news

কৃষ্ণ কর্মকার, বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: লঞ্চের ধাক্কায় নৌকা ডুবে গিয়ে নিখোঁজ পটুয়াখালীর বাউফল উপজেলার কেশবপুর ইনিয়নের কেশবপুর গ্রামের জেলে মনির হোসেনের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোর ছয়টার দিকে তেঁতুলিয়া নদীর উপজেলার ধুলিয়া লঞ্চঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়। মনির উপজেলার কেশবপুর গ্রামের আব্দুল সত্তার মৃধার ছেলে।

স্থানীয়রা জানান, ভোর ছয়টার দিকে ধুলিয়া লঞ্চঘাটের পল্টনে অবস্থান করা যাত্রীরা লাশটি দেখে স্থানীয়দের জানান, পড়ে নিখোঁজ মনিরের স্বজনদের খবর দিলে তারা লাশটি শনাক্ত করেন।

নিহত মনিরের স্বজনের জানান, গত শনিবার (৯ জানুয়ারী) স্থানীয় জেলে রাসেল মৃধা ও জসিমকে নিয়ে নিহত মনির ও সন্ধায় নৌকা নিয়ে তেঁতুলিয়া নদীতে মাছ শিকার করতে নামেন। রাত পৌনে বারোটার দিকে নৌকাটি তেঁতুলিয়া নদীর চর-কলাগাইচ্ছা পয়েন্টে অবস্থান করলে ঢাকা থেকে ছেড়ে আসা এ্যাডভেঞ্চার -১১ নামের লঞ্চটি নিয়ন্ত্রন হারিয়ে নৌকাটির উপর উঠিয়ে দেয়। এ সময় নৌকাটি ভেঙ্গে পানিতে ডুবে গেলে তিনি (রাসেল) ও জসিম পানিতে লাফ দেয়। কিছু সময় পর স্থানীয় মাছ ধরার একটি ট্রলার তাদের দুইজনকে উদ্ধার করলেও নিখোঁজ ছিলেন মনির।

এ বিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।