চাঁদপুরে ঐতিহ্যবাহী ‘রুপসা গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে’র ৮ম আসর শুরু

Chadpur news
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ১৪, ২০২১ খেলা

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে ঐতিহ্যবাহী রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে জমকালো আয়োজনে ৮ম বারের মত ‘রুপসা গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে খেলার শুভ উদ্ধোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সাবেক সদস্য, উপজেলার ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘শিক্ষার পাশাপাশি আমাদের কৃষ্টি ও সাংস্কৃতি ধরে রাখতে হলে খেলাধুলার বিকল্প নাই। আমাদের যুব সমাজ সামাজিক অবক্ষয়ের দিকে ধাবিত হচ্ছে, এ সমাজিক অবক্ষয় ও মাদক নামক মরনব্যাধী, জঙ্গিবাদ, সন্ত্রাস, ইভটিজিং থেকে যুব সমাজকে রক্ষা করার একমাত্র মাধ্যম হলো শিক্ষার পাশাপাশি খেলাধুলা এবং সাংস্কৃতিক চর্চা।

রুপসা আহম্মদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহমেদের সভাপতিত্বে ও ‘রুপসা গোল্ড কাপ’ ৮ম আসরের আহ্বায়ক নজরুল ইসলাম সুমনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- রুপসা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুর হোসেন, রুপসা গোল্ড কাপ ৮ম আসরের উপদেষ্টা মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন পাটওয়ারী,রুপসা গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের যুগ্ন-আহবায়ক মো. শফিকুর রহমান, ইউপি সদস্য জহির, সোহেল, আনোয়ার সহ অন্যান্যরা।

উদ্বোধনী খেলায় বিষেরবন্ধ ক্রিকেট টিম বনাম গ্লোরিয়াস গুপ্টি ক্রিকেট একাদশ অংশগ্রহণ করে। এর ধারাবাহিতায় যাচাই-বাছাইয়ের মাধ্যমে ফাইনাল পর্যন্ত ঐতিহ্যবাহী খেলাটি মাসব্যাপী চলবে বলে জানিয়েছেন টুর্নামেন্টটির উদ্যোক্তারা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন