সংবাদ শিরোনাম
  • আজ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

পলাশবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

◷ ৮:১৭ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ১৪, ২০২১ রংপুর
Gaibandha news

রবিউল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ঢাকা-রংপুর মহাসড়কের মোহাম্মাদী মসজিদ এলাকায় অজ্ঞাত এক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক সাব্বির ইসলাম (২২) নিহত হয়েছেন। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেল এ্যাপাসিটি ছিঁটকে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়।

নিহত সাব্বির গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউপির কাঠাল লক্ষ্মীপুর (জীবনপুর) গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অন্যান্য দিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরে সাব্বির ইসলাম তাঁর মোটরসাইকেল চালিয়ে সাদুল্লাপুর এলাকার নিজ বাড়ী থেকে পলাশবাড়ী শহরের দিকে আসছিলেন। পথিমধ্যে মোহাম্মাদী এলাকায় পৌঁছিলে বগুড়া হতে রংপুর অভিমুখি একটি অজ্ঞাত ট্রাক সাব্বির ইসলামকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে ত্যাগ করে। এসময় দুর্ঘটনাস্থলে উপস্থিত স্থানীয়রা মুমূর্ষু সাব্বিরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কিছুক্ষণ আগে বাড়ী থেকে বের হয়ে যাওয়া মানুষটি লাশ হয়ে ফেরায় পরিবারের স্বজনদের মাঝে অবর্ণনীয় শোকের মাতম শুরু হয়। স্বজনরা হয়ে পড়েন কিংকর্তব্য বিমূখ।

সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ট্রাফিক সার্জেন্ট আব্দুল আজিজ জানান,ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। তবে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে।