সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভোটের দিন কোনো অভিযোগ নেই কাদের মির্জার

২:০৮ অপরাহ্ন | শনিবার, জানুয়ারী ১৬, ২০২১ চট্টগ্রাম
kader mirza

সময়ের কণ্ঠস্বর, নোয়াখালী- নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর নির্বাচন নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা। শুরু থেকে তিনি পৌরসভা নির্বাচন নিয়ে নানা আশঙ্কার কথা বলে আসছিলেন।

আজ শনিবার সকালে এসএম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তিনি গণমাধ্যমকে এ কথা বলেন। সকাল ৮টায় তিনি বড় রাজাপুর উদয়ন ক্রিকেট একাডেমি কেন্দ্রে ভোট দেন।

আবদুল কাদের মির্জা বলেন, ‘অত্যন্ত সুন্দর পরিবেশে ভোটগ্রহণ চলছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করার শপথ নিয়েছিলাম আমি। সে জন্য মাঠে আছি।’

এ সময় কাদের মির্জা বলেন, তিনি নিজেও চেয়েছিলেন ভোটাররা যেন সুন্দর পরিবেশে তার পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন। তার প্রতিফলন দেখে তিনি আশাবাদী বাকি সময়টুকুও সুষ্ঠুভাবে ভোট হবে।

এদিকে সকাল সাড়ে ৮টায় ধানের শীষে মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী বসুরহাট এইচছি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন।

তিনিও সন্তোষ প্রকাশ করে বলেন, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাননি। ভোটের সার্বিক পরিস্থিতি দেখে তিনি সন্তুষ্ট। বিকেল ৪টা পর্যন্ত এভাবেই ভোট চলবে বলে তিনি আশা প্রকাশ করেন। সুষ্ঠু ভোটে যে জয়ী হবে তাকে বরণ করে নেবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, বসুরহাট পৌরসভায় মোট ভোটার ২১ হাজার ১১৫ জন। এর মধ্যে পুরুষ ১০ হাজার ৬২১ ও নারী ১০ হাজার ৪৯৪ জন। ভোটকেন্দ্র ৯টি ও বুথ ৬১ টি। নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রাখতে ৯ কেন্দ্রে ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১ জন বিচারিক হাকিমসহ ২০০ জন পুলিশ, ৩ টিমে ২৪ জন র‌্যাব ও ৪ প্লাটুন বিজিবি মেতায়েন করা হয়েছে।