🕓 সংবাদ শিরোনাম

মাইক্রোবাসে যাত্রী পরিবহন: চালক ও হেলপারকে কারাদন্ডকরোনায় ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়ার মৃত্যুময়মনসিংহ মেডিকেলে একদিনে মৃত্যু ১২, জেলায় নতুন আক্রান্ত ৪৪০ জনকুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জা

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

সুনামগঞ্জে গাছ থেকে পরে একজন নিহত  

Sunamgonj news
❏ শনিবার, জানুয়ারী ১৬, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের ছাতক উপজেলায় গাছ কাটতে গিয়ে আঘাত পেয়ে মাহফুজুর রহমান ছালিক (৪৬)নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি কালারুকা নজমপুর গ্রামের মৃত আব্দুল গনির ছেলে। নিহত মাহফুজুর রহমান ছালিকের সাত মেয়ে ও দুই ছেলে রয়েছে বলে জানা গেছে।

শনিবার (১৬ জানুয়ারী) সকালে ছাতক উপজেলার কালারুকা ইউনিয়নের কালারুকা নজমপুর গ্রামে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে নিজ বাড়ির রাস্তার পাশের একটি রেন্টি গাছ কাটতে গিয়ে গাছ থেকে পড়ে মাথায় আঘাত পান ছালিক। পরে তার পরিবার তাকে গুরুতর আহত অবস্থায় সিলেটের এম,এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই সাব্বির আহমদ জানান, বাড়ির পাশে রাস্তার একটি রেন্টি গাছ কাটতে গিয়ে গাছে থেকে পড়ে মাথায় আঘাত পান তার বড় ভাই ছালিক। তাকে দ্রুত সিলেটের এম,এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত ছালিকের সাত মেয়ে ও দুই ছেলে রয়েছে বলে জানান তিনি।

ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দীন জানান, তিনি শুনেছেন কালারুকা নজমপুর গ্রামে গাছ কাটতে গিয়ে আঘাত পেয়ে একজন মারা গেছে। তবে থানায় কেউ বিষয়টি জানায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন