🕓 সংবাদ শিরোনাম

কুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাকক্সবাজারে ফের পাহাড় ধস, ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৫ জনের মৃত্যুশিশু শিক্ষার্থীরা যখন ক্রেতা-বিক্রেতা!

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

হিলিতে ছাত্রীকে ধর্ষণ চেষ্টায় শিক্ষক আটক


❏ শনিবার, জানুয়ারী ১৬, ২০২১ দেশের খবর

মোঃ আব্দুল আজিজ, হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে ১০ বছর বয়সী ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কওমী মাদ্রাসার এনামুল হক (২৬) নামের এক শিক্ষককে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১১ টার দিকে মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার ছাতনী চারমাথা বাজারে অবস্থিত মারকাযুল উলূম আল ইসলামিয়া কওমী মাদ্রাসার শিক্ষক এবং দিনাজপুর জেলার পাশ্ববর্তী বিরামপুর উপজেলার তিতশ^র গ্রামের আব্দুল আজিজের ছেলে।

ছাত্রীর নানী মনজুআরা বেগম জানান, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে তাঁর নাতনী মাদ্রাসায় পড়তে যায়। পড়া চলাকালে কৌশলে শিক্ষক এনামূল সকল ছাত্রীকে বাইরে থেকে ২০ মিনিট ঘুরে আসতে বলে এবং আমার নাতনীকে ক্লাসেই থাকতে বলে। এরপর শিক্ষকের কথা মত সকল শিক্ষার্থীরা মাদ্রাসার বাইরে চলে যায়। এসময় তাকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করতে থাকলে তার আত্মচিৎকারে আরেক ছাত্রী এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

শিক্ষক বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দিয়ে তাদের ছেড়ে দেয়। এরপর আমার নাতনি বাড়ি এসে কান্নকাটি শুরু করে দেয়। কি হয়েছে জানতে চাইলে সে কিছুই না বলে কান্নাকাটি করতেই থাকে। পরে তকে উদ্ধার করা অপর ছাত্রী এসে বিষয়টি পরিষ্কার করলে আমরা থানা পুলিশকে অবগত করি।

এদিকে হাকিমপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, আজকে থানায় মনজুয়ারা নামে একজন তার নাতনিকে ধর্ষন চেষ্ঠার অভিযোগ করেছে। আমরা বিষয়টি আমলে নিয়ে ধর্ষণ চেষ্ঠার অভিযোগকারী শিক্ষককে আটক করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন