🕓 সংবাদ শিরোনাম

কুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাকক্সবাজারে ফের পাহাড় ধস, ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৫ জনের মৃত্যুশিশু শিক্ষার্থীরা যখন ক্রেতা-বিক্রেতা!

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

নৌকার চেয়ে ৯ গুণ বেশি ভোটে জয়ী ধানের শীষ প্রার্থী


❏ শনিবার, জানুয়ারী ১৬, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: হবিগঞ্জের মাধবপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী হাবিবুর রহমান মানিক বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি আওয়ামী লীগের (নৌকা) প্রার্থীর চেয়ে প্রায় ৯ গুণ বেশি ভোট পেয়ে জয়ী হয়েছেন। সংশ্লিষ্টদের ধারণা বিদ্রোহী প্রার্থীদের কারণেই বিএনপি মনোনীত প্রার্থী জয় লাভ করেছেন।

হবিগঞ্জে ২য় ধাপে শনিবার (১৬ জানুয়ারি) মাধবপুর ও নবীগঞ্জ ২টি পৌরসভায় মেয়র ও কাউন্সিলর নির্বাচন অনুষ্ঠিত হয় ব্যালটের মাধ্যমে।

নির্বাচনে মাধবপুরে বিএনপির হাবিবুর রহমান মানিক পেয়েছেন ৫০৩১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী পংকজ কুমার সাহা পেয়েছেন ৪১৮৬ ভোট। এছাড়া নৌকা প্রতীক নিয়ে শ্রীধাম দাশগুপ্ত পেয়েছেন ৫৬৮ এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শাহ মো. মুসলিম পেয়েছেন ৩০৪৯ ভোট। মাধবপুর পৌরসভায় ৯টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১৫৯৮৭ জন।

অপরদিকে, হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভায়ও বিএনপির প্রার্থী ছাবির আহমেদ চৌধুরী বিজয়ী হয়েছেন। নবীগঞ্জ থেকে ছাবির আহমেদ চৌধুরী ভোট পেয়েছেন ৫৭৪৯টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের গোলাম রসূল রাহেল চৌধুরী পেয়েছেন ৫৪৮৫ ভোট।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন