🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

ঢাকাগামী লঞ্চের ধাক্কায় যাত্রীর পা বিচ্ছিন্ন

Bhola news
❏ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ বরিশাল

এস আই মুকুল, নিজস্ব প্রতিবেদক : ভোলার দৌলতখানে ঢাকাগামী ফারহান-৫ লঞ্চের ধাক্কায় কহিনুর (৪০) নামে যাত্রীর বাম পা দেহ থেকে বিচ্ছিন্ন হওয়ার ঘটনা ঘটেছে।

আহত কহিনুর উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের নুর মিয়ারহাট সংলগ্ন ফরাজী বাড়ির সালাউদ্দিনের স্ত্রী। শনিবার রাত সাড়ে আটটায় দৌলতখান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল লঞ্চ টার্মিনালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ঘাট ইজারাদার শফিউল্লাহ জানান, কহিনুর সন্ধ্যায় বাড়ি থেকে ঢাকা যাওয়ার জন্য ঘাটে এসে টার্মিনালের উপর অবস্থান করে। চরফ্যাসন থেকে ছেড়ে আসা ফারহান-৫ লঞ্চ রাত সাড়ে আটটায় দৌলতখান বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল লঞ্চ টার্মিনালে এসে নোঙর করে। এসময় লঞ্চে উঠতে গিয়ে কহিনুরের পা ফসকে টার্মিনালের উপর পড়লে লঞ্চ এসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তার বাম পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পড়ে যাত্রীরা তাকে উদ্ধার করে দৌলতখান হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার আশঙ্কাজনক দেখে তাৎক্ষণিক বরিশাল শেরে-বাংলা মেডিকেল হাসপাতালে রেফার করে।

ফারহান-৫ লঞ্চের সুপারভাইজার নাজমুল জানান, কহিনুর তাড়াহুড়া করে লঞ্চে উঠতে গিয়ে পা ফসকে পড়ে যায়। এতে তার পায়ে চাপা লাগে। এরকম ঘটনা জানতে পেরেছি।

দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন