🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

দিনাজপুরে আ.লীগ-বিএনপি সমানে সমান, একটিতে আ.লীগের বিদ্রোহীর জয়

Dinajpur-7
❏ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ রংপুর

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- দিনাজপুরের ৩টি পৌরসভায় একটি আওয়ামী লীগ, একটি বিএনপি এবং একটি আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।

দিনাজপুর (সদর) পৌরসভায় মেয়র নির্বাচিত হয়েছেন ধানের শীষ প্রতীকে বিএনপির প্রার্থী বর্তমান পৌর মেয়র ও কেন্দ্রীয় বিএনপির রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম। তিনি পেয়েছেন, ৪৪৯৩৪ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি ও দিনাজপুর সরকারি কলেজের সাবেক ভিপি রাশেদ পারভেজ পেয়েছেন, ২৪২৬২ ভোট।

বিরামপুর পৌরসভায় নৌকা প্রতীকে দিনাজপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা অধ্যক্ষ আক্কাস আলী বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন, ১৫৩৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীকে এ্যাডভোটে নুরুজ্জামান সরকার পেয়েঠেন, ৮৬৮৬ ভোট।

বীরগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোবাইল ফোন প্রতীকে বীরগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি বর্তমান মেয়র মোঃ মোশারফ হোসেন বাবুল বে-সরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন, ৩৯৯৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতীকে আওয়ামী লীগের উপজেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর পেয়েছেন, ৩৯৪৬ ভোট।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন