হানিফ সাহেব আপনি বসুরহাট নির্বাচন থেকে শিক্ষা নিন: কাদের মির্জা

◷ ৫:৩৫ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ চট্টগ্রাম
kader

সময়ের কণ্ঠস্বর, নোয়াখালী- বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে আগের মন্তব্যের বিষয় ইঙ্গিত দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের উদ্দেশ্যে বলেন, ‘হানিফ সাহেব আপনি নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচন থেকে শিক্ষা নিন। আমি আর কিছু বলতে চাচ্ছি না।’

রোববার সকালে বসুরহাট পৌরসভা অফিসে নির্বাচনী পরবর্তী সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

নির্বাচনে জয়ের ব্যাপারে কাদের মির্জা বলেন, আমি ভয়কে জয় করেছি। আমার বিজয়টি আমার কাজের ফসল। জননেতা ওবায়দুল কাদেরের সহযোগিতায় সব ষড়যন্ত্র মোকাবিলা করেছি। বিএনপি-জামায়াতের সাধারণ ভোটগুলো আমি পেয়েছি, না হলে আমি এত ভোট পেতাম না।

ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা বলেন, আমাদের নেতারা, বড় নেতাদের তেল মারে, তাদের এলাকার সঙ্গে কোনো সম্পর্ক নেই। গরিব বাবা-মা মেয়েকে বিয়ে দিতে পারছেন না, তারা কী তাদের ১০ টাকা দিয়ে সহযোগিতা করেন? একটা মানুষ চিকিৎসার অভাবে মারা যাচ্ছে, তাদের কি কোনো সহযোগিতা করছেন? এদের কি এলাকার সঙ্গে কোনো যোগাযোগ আছে?

তিনি আরও বলেন, ভোটের সময় এলে কিছু কিছু নেতা টাকা-পয়সা দিয়ে নেত্রীকে সুপারিশ করে নমিনেশন নেয়। এরা নমিনেশন নিয়ে আর এলাকার সঙ্গে কোনো সম্পর্ক রাখেন না। তারা এলাকার কোনো কর্মকাণ্ডের সঙ্গে থাকেন না, উন্নয়নের সঙ্গে থাকেন না।