• আজ ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শাহজাদপুরে বিষপানে দুই মেয়েসহ মায়ের আত্মহত্যা

৮:০২ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ আলোচিত
Shajatpur news

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরের বিষপানে দুই মেয়েসহ মায়ের আত্মহত্যার ঘটনা ঘটেছে। নিহতরা উপজেলার ডায়া নতুন পাড়ার লালু ফকিরের স্ত্রী ও দুই মেয়ে।

জানা যায়, আজ রবিবার (১৭ জানুয়ারি)সকালে লালু ফকিরের সাথে স্ত্রী জাহানারা বেগমের (৪০) সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়।

প্রতিবেশীরা জানায়, স্বামী স্ত্রীর ঝগড়ার পর লালু ফকির হাটে চলে যায়। পরে সকালের কোন এক সময় লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগম নিজে ও তার দুই মেয়ে অন্তসত্বা রাজিয়া খাতুন (২০) ও লাবনী খাতুন (১১) কে জোর পূর্বক বিষ পান করায়।

পরে বিষক্রীয়া যন্ত্রনা শুরু হলে ছোট মেয়ে লাবনী খাতুন তার বাবাকে মোবাইলে কল দিয়ে জানায়, যে তার মা জোর করে দুই বোনকে পানীয় জাতীয় কিছু খাইয়ে দিয়েছে। তারপর থেকেই বুকে জন্ত্রনা হচ্ছে।

পরে লালু ফকির বাড়িতে গিয়ে প্রতিবেশীদের সহযোগীতায় তাদের তিন জনকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করে। তারপর লালু ফকিরসহ সবাই হাসপাতাল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান সহ থানা পুলিশের দল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে যায়।

স্থানীয় ইউপি সদস্য আবুল হালিম জানান, আমি লোকজনের কাছে জানতে পারি যে লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগম তার দুই মেয়েকে জোর পূর্বক বিষ খাওয়ায় এবং নিজেও বিষ খায়। বিষয়টি শুনে আমি হাসপাতালে এসে জানতে পারি তারা মারা গেছে।

শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাজনীন মমতাজ জানান, বেলা আড়াইটায় তিনজনকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। আমরা পরীক্ষা নিরীক্ষা করে তিনজনকেই মৃত ঘোষণা করি।

এ ব্যাপারে শাহজাদপুর থানার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম সাংবাদিকদের জানান, বিষয়টি জেনে আমরা দ্রুত হাসপাতালে আসি। এ বিষয়ে এখনই বিস্তারিত বলা সম্ভব না, নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হবে।