🕓 সংবাদ শিরোনাম

মাইক্রোবাসে যাত্রী পরিবহন: চালক ও হেলপারকে কারাদন্ডকরোনায় ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়ার মৃত্যুময়মনসিংহ মেডিকেলে একদিনে মৃত্যু ১২, জেলায় নতুন আক্রান্ত ৪৪০ জনকুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জা

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

ইমামসহ কয়েকজনকে মারধর, ইউপি চেয়ারম্যান বরখাস্ত


❏ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১ রংপুর

ফয়সাল শামীম, স্টাফ রিপোর্টার: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেনকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রোববার (১৭ জানুয়ারি) স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ইপ-১ অধিশাখার সিনিয়র সহকারী সচিব মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই আদেশ দেওয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, ভূরুঙ্গামারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেনের বিরুদ্ধে সাধারণ মানুষকে শারীরিকভাবে লাঞ্ছিত, কোনো কারণ ছাড়াই পল্লী বিদ্যুতের কর্মকর্তাসহ মসজিদের ইমাম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ ইন্সপেক্টরকে মারধর করে সরকারি কাজে বাধা, সার্বজনীন দুর্গা মন্দিরে গিয়ে মন্দিরের ভেতরের দোকানপাট তুলে দেওয়াসহ মন্দিরের গেট ভাঙার হুমকি, গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিৎকার চেঁচামেচি করে কর্তব্যরত চিকিৎসকদের হুমকি এবং ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক মন্টুকে মেরে গুরুতর জখম করার মামলায় জেলহাজতে তিনি। তার অপরাধমূলক কর্মকাণ্ড পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেনকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন