🕓 সংবাদ শিরোনাম

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়ি

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

টাঙ্গাইলে কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কেন্দ্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ

Tangail pic
❏ সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইল পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামের নির্বাচনী কেন্দ্র পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের ব্যানারও পুড়িয়েছে দুর্বৃত্তরা।

রোববার দিবাগত রাতের কোন এক সময় শহরের পশ্চিত আকুরটাকুর পাড়া স্টেডিয়াম সংলগ্ন এ ঘটনা ঘটেছে। বিষয়টি টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন নিশ্চিত করেছেন। টাঙ্গাইল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৩ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম ও হেলাল ফকির প্রতিদ্বন্দিতা করছেন।

মো. সাইফুল ইসলাম বলেন, আমি গরীব ও এতিম। বিগত দিনে আমার এলাকার মানুষের সাথে কখনও খারাপ আচরণ করিনি। আমি মানুষকে ভালবাসি, জনগণও আমাকে ভালবাসে। ভালবাসার টানে ওয়ার্ডের জনগণ বিনাস্বার্থে আমার পক্ষে কাজ করে যাচ্ছেন। এটা দেখে আমার প্রতিপক্ষ ও তার লোকজনের ঈর্ষান্বিত হয়ে রাতের আধারে আমার নির্বাচনী কেন্দ্র পুড়িয়েছে। সেই সাথে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীরের ব্যানারও পুড়িয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ বিষয়ে নির্বাচন কর্মকর্তা, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নিকট অভিযোগ দিবো।

সদর থানার এসআই প্রতিমা রাণী বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রার্থী অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ প্রসঙ্গে টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন