🕓 সংবাদ শিরোনাম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে সংক্রমণ ৫ শতাংশের নিচে নামলেদিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তন

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

 টাঙ্গাইলে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহত

Tangail news
❏ সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৮ যাত্রী আহত হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল ৯ টায় দিকে দেলদুয়ার উপজেলার নাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি টাঙ্গাইল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার রেজাউল করিম দুপুরে নিশ্চিত করেছেন। আহতরা হচ্ছে, চাপাই নবাবগঞ্জের মোছা. আখি খাতুন (১০), মো. মতিয়ার রহমান (৩৫), মোছা. হাসিনা বেগম (৩০), মো. কয়ের আলী (৫৫), মো. জাহিদ মিয়া (২৫), মোছা. সাথী খাতুন (৭), মো. খলিল মিয়া (২৫) ও মো. সুমন আলী (৩০)।

রেজাউল করিম জানান , নাটিয়াপাড়া এলাকায় একটি বালু বোঝাই ড্রাম ট্রাক (নাম্বার বিহীন) দাঁড়ানো ছিল। অপর দিকে চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাইক্রোবাস (কুষ্টিয়া ব -১১-০০৪২) বালুবোঝাই ড্রাম ট্রাকের কাছে এসে দাঁড়ালে পিছন থেকে অজ্ঞাত একটি বাস ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি ধুমড়ে মুচড়ে যায়। এতে মাইক্রোবাসের  ৮ যাত্রী আহত হয়। আহতদের উদ্ধার করে বিভাগীয় এ্যাম্বুলেন্স যোগে টাঙ্গাইল জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন