সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

কাদের মির্জাকে পাবনা পাঠাতে সরকারকে অনুরোধ করলেন নিক্সন চৌধুরী

৮:২০ অপরাহ্ন | সোমবার, জানুয়ারী ১৮, ২০২১ জাতীয়
kader

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জাকে ‘পাগল’ আখ্যায়িত করে পাবনায় আটকে রাখার জন্য সরকারকে অনুরোধ করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন।

রোববার (১৭ জানুয়ারি) ফরিদপুরের ভাঙ্গা পৌরসভার চৌধুরীকান্দা সরদরী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিকেলে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে নিক্সন চৌধুরী এই মন্তব্য করেন।

তিনি বলেন, পাগলারে পাবনায় আটকান। নইলে এমন গণধোলাই খাবেন পালানোর পথ পাবেন না। পাগলদের স্থান রাস্তায় না। আমি সরকারকে অনুরোধ করছি। পাগলকে পাবনা পাঠানোর ব্যবস্থা করুন।

ভাঙ্গা সদরপুর ও চরভদ্রাসন থেকে নির্বাচিত এই সাংসদ যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় ভাঙ্গা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের সর্বস্তরের জনগণ এর উদ্যোগে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

কাদের মির্জাকে উদ্দেশ্য করে নিক্সন চৌধুরী বলেন, পাগলারে আমি চিনি না, জীবনে কখনো দেখি নাই, জীবনে যাই নাই নোয়াখালী। পরিচিতি চান? নেতা হইতে চান? পাগলামি কইরা নেতা হওয়া যায় না। সরকারের উচিত এই সব পাগল যথা শীঘ্রই পাবনায় পাঠানো। না হলে গণধোলাই এমন খাবে যে চেহারা চেনা যাবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই আবদুল কাদের মির্জা। ১৬ জানুয়ারি বসুরহাট পৌরসভা নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে জয়ী হয়েছেন। এর আগে ১৩ জানুয়ারি এক নির্বাচনী সভায় কাদের মির্জা সাংসদ নিক্সনকে জড়িয়ে একটি বক্তব্য দেন, যা পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

ওই বক্তব্যে মির্জা কাদের অভিযোগ করেন, বর্তমান সাংসদ নিক্সন তাকে চুনোপুঁটি হিসেবে আখ্যায়িত করেছেন। এর জবাবে মির্জা কাদের বলেন, ‘নিক্সন চৌধুরী সাহেব আপনি বলেছেন চুনোপুঁটিদের কথা কে শোনে। নিক্সন সাহেব আপনার বয়স কত। আমার রাজনৈতিক বয়স আপনার বয়সের চেয়ে বেশি। আপনি ভোট চুরি করে ত্যাগী নেতা কাজী জাফরউল্ল্যাহকে হারিয়ে নির্বাচিত হয়েছেন।

সংবর্ধনা সভায় সাংসদ নিক্সন চৌধুরী আরও বলেন, আর একটা কথা কইতে মন চাইতেছে। না কইয়া পারি না। আগে দুই-একটা ভাঙ্গার পাগল আমারে নিয়া কথা কইত। আমি এত বড় নেতাই হইছি এখন ভিনদেশি পাগল আমার উপর খ্যাপছে। তারে আমি কিছু কইছি? তারে আমি চিনি? জীবনে নাম শুনছি? সে কয় আমি ভোট ডাকাতি কইরা এমপি হইছি। পাগলা স্বপ্নে না দেখলে এমন কথা কইতে পারে না।

গত সংসদ নির্বাচনে বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন হলে তার এলাকায় হয়েছে। মন্তব্য করে নিক্সন বলেন, আমি কি ভোট ডাকাতি করেছি। বাংলাদেশে নির্বাচন হইলে একটাই নির্বাচন হয়েছে ভাঙ্গাসহ এই তিন উপজেলায়।

উল্লেখ্য, আলোচিত বসুরহাট পৌরসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই এবং আওয়ামী লীগের আলোচিত মেয়রপ্রার্থী আবদুল কাদের মির্জা দ্বিতীয় ধাপের পৌর নির্বাচনে বেসরকারিভাবে জয়ী হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা নির্বাচনে ১০ হাজার ৭৩৮ ভোট পেয়ে জয়ী হয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী কাদের মির্জা।