• আজ শুক্রবার, ১৫ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩০ জুলাই, ২০২১ ৷

গাইবান্ধায় হয়রানি না করার আশ্বাস দিলেন পুলিশ

Gaibandha news
❏ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১ রংপুর

রবিউল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধিঃ গত ১৬ জানুয়ারী গাইবান্ধা পৌরসভা নির্বাচনে আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর হামলা, ভাঙচুর ও গাড়িতে আগুন দেওয়ার ঘটনার পর থেকে পুরুষ শূন্য হয়ে পরেছে শহরের পুর্বকোমরনই এলাকা। যার কারণে গ্রামের নারীদের মাঝে এক প্রকার আতঙ্ক বিরাজ করছে। তাই কাউকে হয়রানি করা হবে না বলে এলাকায় মাইকিং করছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল থেকে ওই এলাকায় পুলিশের পক্ষে মাইকিং করতে দেখা গেছে।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি গাইবান্ধা পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ একটি কেন্দ্রের ব্যালট ও মালামাল নিয়ে ফেরত আসার মুহূর্তে আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর হামলা করে দুর্বৃত্তরা। এসময় পুলিশের একটি গাড়িতে আগুন লাগিয়ে দিয়ে ম্যাজিস্ট্রেট ও র‌্যাবের আরও তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় সদর থানায় পৃথক দুটি মামলা করে র‌্যাব ও পুলিশ। গত তিন দিনে নতুন করে কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজার রহমান বলেন, ‘ঘটনার পর থেকে এলাকার লোকজন পলাতক। ফলে নতুন করে কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে আসামিদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।’

তিনি আরও বলেন, তদন্ত করে প্রকৃত অপরাধীদেরই গ্রেপ্তার করা হবে। কাউকে হয়রানি করা হবে না। আতঙ্ক কাটাতে মঙ্গলবার সকাল থেকে পুর্বকোমরনই এলাকায় মামলার তদন্তকারী কর্মকর্তা, জেলা পরিষদের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে নিয়ে মাইকিং ও গণসংযোগ করা হয়েছে। সবাইকে ঘরে থাকতে বলা হয়েছে। ভয়ের কোনও কারণ নেই। ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের ধরা হবে, নিরপরাধ কাউকে গ্রেপ্তার বা হয়রানি করা হবে না।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন