কক্সবাজারে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

১০:২৬ পূর্বাহ্ন | বুধবার, জানুয়ারী ২০, ২০২১ চট্টগ্রাম
cox

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার: কক্সবাজার সদরের ইসলামাবাদের চরপাড়া রাবারড্যাম এলাকায় জমির বিরোধে মা-মেয়েকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় চরপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মহিউদ্দিন মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ওই এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী জন্নাতুল ফেরদৌস (১৩)। বর্তমানে দুইজনের লাশ সদর হাসপাতালের মর্গে রয়েছে।

স্থানীয়রা জানান, জমির বিরোধ নিয়ে একই এলাকার জাফর আলমের পুত্র আবুল কালাম (৩৫) এর সাথে ঝগড়া বাধে। তাতে প্রতিপক্ষের কুপাঘাতে ঘটনাস্থলে রাশেদা বেগমের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে মেয়ে জন্নাতুল ফেরদৌসকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেন।

এর আগে মঙ্গলবার সকালে চলাচলের রাস্তা ঘেরা দিয়ে বন্ধ করা নিয়ে দুই পক্ষের মধ্যে বিরোধ হয়। এছাড়াও বেশ কিছুদিন ধরে জমির বিরোধ চলে আসছিল দু’পক্ষের মধ্যে। স্থানীয় জনপ্রতিনিধিদের দূর্বল ভূমিকার কারণে খুনের ঘটনাটি ঘটেছে বলে দাবী এলাকাবাসীর।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ কিরিচ উদ্ধার করেছে। অভিযুক্তদের কেউ আটক হয়নি। ঘাতকরা গাঢাকা দিয়েছে বলে জানা গেছে। এই ঘটনায় এলাকায় ক্ষোভ ও শোক বিরাজ করছে।