বসুরহাট নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ আ.লীগ

rijvi

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি- গত ১৯ জানুয়ারি একাধিক জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে বসুরহাট পৌরসভা নির্বাচন নিয়ে বিএনপির জেষ্ঠ্য যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর প্রকাশিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা আ’লীগের সভাপতি খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী স্বাক্ষরিত এক লিখিত প্রতিবাদ লিপিতে রিজভীর বক্তব্যের প্রতিবাদ জানানো হয়।

প্রতিবাদ লিপিতে উল্লেখ করা হয়, গত ১৬ জানুয়ারি অনুষ্ঠিত বসুরহাট পৌরসভা নির্বাচন বাংলাদেশ সহ বিভিন্ন দেশে এক অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হিসেবে নজির সৃষ্টি করে। যা ইতি মধ্যে একাধিকবার বিএনপির মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী জামায়াত নেতা মাওলানা মোশারেফ হোসেন অকপটে স্বীকার করে এবং আওয়ামীলীগের বিজয়ী প্রার্থী আবদুল কাদের মির্জাকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

কিন্তু বিএনপির জেষ্ঠ্য যুগ্ম মহাসচিব ও বিএনপির প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী নির্বাচনের তিন দিন পর শুধু মাত্র দলীয় স্বার্থ হাসিল করার জন্য উদ্দেশ্য প্রণোদিত ভাবে নির্বাচনকে আওয়ামী ভন্ডামির নতুন মডেল হিসেবে মন্তব্য করেন যা তাদের পূর্বের বক্তব্যের সাথে সাংঘর্ষিক। প্রকৃত পক্ষে তাহার এ মন্তব্য রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত মিথ্যাচার হিসেবে ঘৃণাভরে প্রত্যাখান করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

◷ ১১:৫২ পূর্বাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ২০, ২০২১ চট্টগ্রাম
coxbazar- মিয়ানমারে কারাভোগ করে দেশে ফিরলেন ২৪ বাংলাদেশি

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১