🕓 সংবাদ শিরোনাম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে সংক্রমণ ৫ শতাংশের নিচে নামলেদিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তন

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

অসময়ে ঢাকায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বাড়বে শীত

dhaka_rain
❏ বুধবার, জানুয়ারী ২০, ২০২১ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- দেশে আজ বুধবার সকাল থেকে শীতের প্রকোপ বেড়েছে। রাজধানীতে এখনো দেখা যায়নি সূর্য। জানা গেছে, তেতুলিয়া-পঞ্চগড়ের বাসিন্দারা প্রচণ্ড শীতের কারণে ঘর থেকে বের হতে পারছেন না।

তারপরও আয়ের জীবন যাদের থেমে নেই, তারা বেরিয়ে পড়েছেন কাজে। মাঘের শুরু হতেই শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে। মৃদু শৈত্যপ্রবাহ বইছে। দেশের অন্যান্য অঞ্চলের মতো রাজধানীতেও বেশ শীত অনুভূত হচ্ছে।

এর মধ্যে সকাল ১০টার পর থেকে রাজধানীর বিভিন্ন স্থানে শুরু হয়েছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। ফলে বেড়ে গেছে শীতের তীব্রতাও। শুধু রাজধানীতেই নয়, বৃষ্টি হতে পারে দেশের বিভিন্ন স্থানেও।

মিরপুরের বাসিন্দা তানজীনা আফরিন গণমাধ্যমকে জানান, সকাল ১০টার পর হঠাৎ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে। শীতের মধ্যে বৃষ্টি হওয়ায় শীতের তীব্রতা আরও বেড়ে গেছে। অসময়ে বৃষ্টি হলেও বেশ ভালোই লাগছে।

এ প্রসঙ্গে আবহাওয়া অধিদফতরের সহকারী পরিচালক কাওসার পারভীন বলেন, বাতাসে জলীয়বাষ্পের পরিমাণ বেশি থাকায় শীত অনুভূত হচ্ছে। দেশের সব স্থানেই তাপমাত্রা ১০ ডিগ্রির বেশি। বুধবার থেকে দেশের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের আশঙ্কা আছে। এই বৃষ্টি তিন দিন হতে পারে। ২৩ তারিখ থেকে শীত আরও বাড়বে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন