কক্সবাজারের মাতামুহুরী নদীতে নৌকা ডুবি: জেলে নিখোঁজ

river

সময়ের কণ্ঠস্বর, কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরীতে নৌকা ডুবে এক জেলে নিখোঁজ রয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে সাতটায় মাতামুহুরী নদীর সওদাগরঘোনা রাবারডেম কুমে এ ঘটনা ঘটে।

পুলিশ-ফায়ার সার্ভিস ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিখোঁজ ব্যক্তির নাম গিয়াস উদ্দিন (৫৫)। তিনি বদরখালী ইউনিয়নের ৩নং ব্লকের জনৈক সিরাজের পুত্র বলে জানা গেছে।

নিখোঁজের পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো গিয়াস উদ্দিন (৫৫) ও নুরুল আবচার মেথি (৩৬) নৌকায় করে ঝাঁকি জাল নিয়ে রাবারডেম কুমে মাছ ধরতে যায়। সন্ধ্যা সাড়ে ৭টার সময় ডেমের পানির স্রোতে জাল ফেলতে গিয়ে আকষ্মিকভাবে নৌকাটি উল্টে যায়। এতে নৌকাটি পানিতে ডুবে গেলে কোনরকমে সাঁতার কেটে নুরুল আবচার মেথি (৩৬) প্রাণে বেঁচে গেলেও গিয়াস উদ্দিন (৫৫) নিখোঁজ রয়ে যায়।

এব্যাপারে রাবারডেম নিরাপত্তাকর্মিদের পিসি জামাল উদ্দিন বলেন, প্রতিদিন অসংখ্য জেলে ঝাঁকি জাল নিয়ে রাবারডেমের ভাটির কুমে মাছ ধরতে নামেন। রাত ৮টার সময় নৌকা ডুবির খবর পেয়ে কেয়ারটেকারকে জানিয়েছি।

কেয়ারটেকার আব্দুর রহিম বলেন, তাৎক্ষনিকভাবে জেলে নিখোঁজের খবরটি চকরিয়া উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) মহোদয় ও ফায়ার সার্ভিসকে জানানো হয়েছে। খবর পেয়ে চকরিয়া থানার একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কেউ পানিতে নামেননি। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকাবাসী ও নিখোঁজ ব্যক্তির স্বজনেরা কোন সন্ধাণ পায়নি। কয়েকশত উৎসুক জনতা নিখোঁজ জেলের হদিস পেতে রাবার ডেমে অপেক্ষার প্রহর গুণছে।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ সামসুল তাবরীজ জানান, রাতেই তিনি খবর শুনে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোক পাঠিয়েছেন এবং নিজেও সার্বক্ষনিক পর্যবেক্ষন আছেন বলে জানান।

◷ ৩:৩৫ অপরাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ২০, ২০২১ চট্টগ্রাম
coxbazar- মিয়ানমারে কারাভোগ করে দেশে ফিরলেন ২৪ বাংলাদেশি

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১