টাঙ্গাইলে ৫ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার

◷ ৫:১৭ অপরাহ্ন ৷ বুধবার, জানুয়ারী ২০, ২০২১ ঢাকা
atok

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের ভূঞাপুরে ৫ম শ্রেণির এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে শাহজাহান তালুকদার (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার রাউৎবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। রাতেই ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ শাহজাহানকে গ্রেফতার করে।

বিষয়টি ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো রাশিদুল ইসলাম নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত শাহজাহান গোবিন্দাসী ইউনিয়নের কুকাদাইর গ্রামের হুরমুজ তালুকদারের ছেলে। বর্তমানে সে সিরাজগঞ্জ বিদ্যুৎ পাওয়ার প্ল্যান্টে কর্মরত।

মামলা ও ছাত্রীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলার রাউৎবাড়ি গ্রামের ৫ম শ্রেণীর ওই ছাত্রীর পরিবারের সাথে অনেক ভালো সম্পর্ক ছিলো শাহজাহান তালুকদারের। আর এ সুবাধে ওই মেয়েকে দোকান থেকে নানা ধরনের খাওয়ার জিনিস কিনে দিতো সে। মাঝে মধ্যে বাড়িতেও বেড়াতে যেতো। মঙ্গলবার সন্ধ্যায় ওই ছাত্রীর ভাইকে নিয়ে মোটরসাইকেলযোগে বেড়াতে বের হয় শাহজাহান। কৌশলে ছাত্রীর ভাইকে মোটরসাইকেল চালাতে বলেন। সাথে নেন ওই ছাত্রী ও তার চার বছরের ছোট খালাতো ভাইকে। মোটরসাইকেলে চালকের পিছনে ছোট খালাতো ভাই তারপর ওই ছাত্রী এবং সবশেষে শাহজাহান পিছনে বসে। মোটরসাইকেল চলমান অবস্থায় শাহজাহান মেয়ের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। পরে সে বিষয়টি পরিবারের লোকজনের কাছে বিষয়টি খুলে বলে। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় মেয়ের বাবা বাদি হয়ে রাতেই শাহজাহানকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো রাশিদুল ইসলাম জানান, ৫ম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (২০ জানুয়ারি) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা শেষ হওয়া অবধি ওই ছাত্রীর পাশে থাকার কথাও জানান তিনি।