🕓 সংবাদ শিরোনাম

কুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যাকক্সবাজারে ফের পাহাড় ধস, ঘুমন্ত অবস্থায় একই পরিবারের ৫ জনের মৃত্যুশিশু শিক্ষার্থীরা যখন ক্রেতা-বিক্রেতা!

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

joy-
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ বিনোদন

বিনোদন ডেস্ক- বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের বাবা মো. নাজিম উদ্দিন আহমেদ। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে সে খবর জানিয়েছেন। আর দোয়া চেয়েছেন সবার কাছে।

কিন্তু অবশেষে চলেই গেলেন জয়ের বাবা। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৬টায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশাল হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

জয় নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবরটি নিশ্চিত করেছেন। জয় বলেছেন, ‌‘বাবাকে হারালাম। আজ সকাল ৬টা ৩০ মিনিটে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন।’

জয়ের বাবা বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) প্রধান প্রকৌশলী এবং পরিচালক পর্ষদের সদস্য ছিলেন। জয়ের পিতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন তার সহকর্মী ও বন্ধুরা।

জয়ের পারিবারিক সূত্রে জানা গেছে, নাজিম উদ্দিন আহমেদের জানাজা আজ বাদ জোহর মোহাম্মদপুর ইকবাল রোড জামে মসজিদে অনুষ্ঠিত হবে। এরপর তাকে সমাহিত করা হবে বনানী কবরস্থানে।

জয় নিয়মিত টেলিভিশন শো উপস্থাপনা করছেন। পাশাপাশি নির্মাণ করছেন চলচ্চিত্র। সর্বশেষ ‘প্রিয় কমলা’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন