বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

joy-

বিনোদন ডেস্ক- বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন অভিনেতা, নির্মাতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের বাবা মো. নাজিম উদ্দিন আহমেদ। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দিয়ে সে খবর জানিয়েছেন। আর দোয়া চেয়েছেন সবার কাছে।

কিন্তু অবশেষে চলেই গেলেন জয়ের বাবা। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৬টায় রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশাল হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

জয় নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবরটি নিশ্চিত করেছেন। জয় বলেছেন, ‌‘বাবাকে হারালাম। আজ সকাল ৬টা ৩০ মিনিটে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন।’

জয়ের বাবা বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) প্রধান প্রকৌশলী এবং পরিচালক পর্ষদের সদস্য ছিলেন। জয়ের পিতৃবিয়োগে শোক প্রকাশ করেছেন তার সহকর্মী ও বন্ধুরা।

জয়ের পারিবারিক সূত্রে জানা গেছে, নাজিম উদ্দিন আহমেদের জানাজা আজ বাদ জোহর মোহাম্মদপুর ইকবাল রোড জামে মসজিদে অনুষ্ঠিত হবে। এরপর তাকে সমাহিত করা হবে বনানী কবরস্থানে।

জয় নিয়মিত টেলিভিশন শো উপস্থাপনা করছেন। পাশাপাশি নির্মাণ করছেন চলচ্চিত্র। সর্বশেষ ‘প্রিয় কমলা’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। এটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

◷ ১:১৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ বিনোদন