সংবাদ শিরোনাম

ক্রিকেটার মিরাজের কুরআন তেলাওয়াতের ভিডিও ভাইরাল(ভিডিও)জমজম কূপের প্রধান প্রকৌশলীর মৃত্যুযেভাবে উসমান (রা.)-এর নামে চলছে ব্যাংক অ্যাকাউন্টমুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যা

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

৬:৩৪ অপরাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ ময়মনসিংহ
sui

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি- শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের দাওয়াকুড়া গ্রামে ফাঁসিতে ঝুলে হামিদুল ইসলাম (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

নিহত যুবক ওই গ্রামের আলী হোসেনের ছেলে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে পুলিশ নিজ ঘর থেকে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতের খাবার খেয়ে তার থাকার ঘরে ঘুমাতে যায় হামিদুল। রাতের কোন এক সময় ওই ঘরের আড়ার (ধন্নার) সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এদিকে সকালে ঘুম থেকে উঠতে দেরী হলে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে ঢুকে হামিদুলের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

হামিদুলের বাবা আলী হোসেন জানান, হামিদুলকে বিয়ে করানো হয়েছিল। তার স্ত্রীর সাথে বনাবনি না হওয়ায় দুই বছর আগে স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে। এরপর থেকেই হামিদুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। মিনহাজ নামে তার একজন চার বছর বয়সী ছেলে সন্তান রয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা পুলিশের সাব ইন্সপেক্টর (এসআই) ওয়াহেদ জানান, হামিদুলের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীনতার কারনে হামিদুল আত্মহত্যা করেছে। তার পরিবারের পক্ষ থেকে কোন প্রকার আপত্তি না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফন ও একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।