🕓 সংবাদ শিরোনাম

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়ি

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

শেরপুরে ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

sui
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ ময়মনসিংহ

মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধি- শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নয়াবিল ইউনিয়নের দাওয়াকুড়া গ্রামে ফাঁসিতে ঝুলে হামিদুল ইসলাম (২৬) নামের এক যুবক আত্মহত্যা করেছে।

নিহত যুবক ওই গ্রামের আলী হোসেনের ছেলে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকালে পুলিশ নিজ ঘর থেকে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, গতকাল বুধবার রাতের খাবার খেয়ে তার থাকার ঘরে ঘুমাতে যায় হামিদুল। রাতের কোন এক সময় ওই ঘরের আড়ার (ধন্নার) সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এদিকে সকালে ঘুম থেকে উঠতে দেরী হলে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে ঘরে ঢুকে হামিদুলের ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

হামিদুলের বাবা আলী হোসেন জানান, হামিদুলকে বিয়ে করানো হয়েছিল। তার স্ত্রীর সাথে বনাবনি না হওয়ায় দুই বছর আগে স্ত্রীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে। এরপর থেকেই হামিদুল কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। মিনহাজ নামে তার একজন চার বছর বয়সী ছেলে সন্তান রয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা পুলিশের সাব ইন্সপেক্টর (এসআই) ওয়াহেদ জানান, হামিদুলের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মানসিক ভারসাম্যহীনতার কারনে হামিদুল আত্মহত্যা করেছে। তার পরিবারের পক্ষ থেকে কোন প্রকার আপত্তি না থাকায় লাশ বিনা ময়নাতদন্তে দাফন ও একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন