🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

জামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যু

Jamalpur news
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে ট্রেনের ধাক্কায় জয়নাল (৫০) নামে জেলা সদর হাসপাতালের ওয়ার্ড বয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ২১ জানুয়ারি দুপুর ২টার দিকে ইসলামপুরের ঋষিপাড়া রেলক্রসিং-এ রিক্সাযোগে পার হওয়ার সময় দেওয়ারগঞ্জ থেকে ঢাকাগামী কমিউটার-২ ট্রেনের ধাক্কায় এই দূর্ঘটনা ঘটে।  নিহত জয়নাল জামালপুর শহরের চামড়া গুদামের এলাকায় খলিলুর রহমানের ছেলে।

নিহত জয়নালের স্বজনরা জানান- জয়নাল জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয়। সে হাসপাতালের দাফতরিক কাজে আজ সকালে ইসলামপুর যায়। সেখানে রিক্সা যোগে একটি সরকারি ব্যাংকে যাওয়ার সময় এই দূর্ঘটনা ঘটে।

নিহত জয়নালের স্বজনরা দাবি করেন- রেল ক্রসিং টি অরক্ষিত থাকার জন্যই এই দূর্ঘটনা ঘটেছে। রেল ক্রসিং-এ একটি গেইটম্যান থাকলে এই দূর্ঘটনাটি হতো না বলে দাবি করেন তারা।

জামালপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান- এই দূর্ঘটনায় রিক্সার আরোহী নিহত হয়েছেন এবং চালক গুরুত্বর আহত হয়েছেন। রিক্সার চালককে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

তিনি আরো জানান- নিহত জয়নালের মরদেহ ময়নাতদন্ত করা হবে কিনা এই বিষয়ে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নিই। পরিবারের স্বজনদের সাথে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন