জামালপুরে ট্রেনের ধাক্কায় হাসপাতাল ওয়ার্ড বয়ের মৃত্যু

১০:৩৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ ময়মনসিংহ
Jamalpur news

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে ট্রেনের ধাক্কায় জয়নাল (৫০) নামে জেলা সদর হাসপাতালের ওয়ার্ড বয়ের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার ২১ জানুয়ারি দুপুর ২টার দিকে ইসলামপুরের ঋষিপাড়া রেলক্রসিং-এ রিক্সাযোগে পার হওয়ার সময় দেওয়ারগঞ্জ থেকে ঢাকাগামী কমিউটার-২ ট্রেনের ধাক্কায় এই দূর্ঘটনা ঘটে।  নিহত জয়নাল জামালপুর শহরের চামড়া গুদামের এলাকায় খলিলুর রহমানের ছেলে।

নিহত জয়নালের স্বজনরা জানান- জয়নাল জামালপুর জেনারেল হাসপাতালের ওয়ার্ড বয়। সে হাসপাতালের দাফতরিক কাজে আজ সকালে ইসলামপুর যায়। সেখানে রিক্সা যোগে একটি সরকারি ব্যাংকে যাওয়ার সময় এই দূর্ঘটনা ঘটে।

নিহত জয়নালের স্বজনরা দাবি করেন- রেল ক্রসিং টি অরক্ষিত থাকার জন্যই এই দূর্ঘটনা ঘটেছে। রেল ক্রসিং-এ একটি গেইটম্যান থাকলে এই দূর্ঘটনাটি হতো না বলে দাবি করেন তারা।

জামালপুর রেলওয়ে স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ জানান- এই দূর্ঘটনায় রিক্সার আরোহী নিহত হয়েছেন এবং চালক গুরুত্বর আহত হয়েছেন। রিক্সার চালককে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে স্থানান্তর করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

তিনি আরো জানান- নিহত জয়নালের মরদেহ ময়নাতদন্ত করা হবে কিনা এই বিষয়ে এখনো সিদ্ধান্ত নেওয়া হয়নিই। পরিবারের স্বজনদের সাথে কথা বলে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি।