🕓 সংবাদ শিরোনাম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে সংক্রমণ ৫ শতাংশের নিচে নামলেদিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তন

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

পদ্মা নদীতে ভ্রমণতরীর উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী

Munshiganj news
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১ ঢাকা

মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শিমুলিয়ায় পদ্মা নদীতে পদ্মা ক্রুজ নামে একটি ভ্রমণতরীর উদ্বোধন করলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ভ্রমণতরীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর প্রধান অতিথি হিসেবে বেলুন উড়িয়ে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

ঢাকা ক্রুজ এন্ড লজিষ্টিক এর চেয়ারম্যান ও পদ্মা ক্রুজের উদ্দোক্তা মহিউদ্দিন হেলালের উপস্থাপনায় অনুষ্ঠানে সাগত বক্তব্য রাখেন ঢাকা ক্রুজ এন্ড লজিষ্টিক এর ব্যবস্থাপনা পরিচালক বোরহান উদ্দিন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সহ ধর্মিণী। আরো অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের কর্মকর্তা হাজেরা বেগম, মিডিয়া ব্যাক্তিত্ব সৈয়দ হাবিব আলী, বাটা বাংলাদেশ মহাসচিব তৌফিক রহমান, সাংবাদিক নাদিরা কিরণ, লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জানসহ আরো অনেকে।

উল্লেখ্য, পদ্মা ক্রুজ প্রতিদিন সকাল ১০ টা থেকে দুপুর ১টা ও দুপুর ২ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ২ সিফটে চলবে। ৮০ জন পর্যটক এক সাথে ভ্রমণ করতে পারবে। এছাড়া প্রতি পুর্ণিমার রাতে ৪৬ পর্যটক ভ্রমণ করতে পারবে। এখানে ১৮ টি কেবিন রয়েছে। বুফে খাওয়া ও ভ্রমণের জন্য প্রতিজনে ২৫ শত টাকা মূল্য ধরা হয়েছে। এছাড়া ৩ থেকে ৬ বছরের শিশুদের হাফ টিকিট,মূল্য নির্ধারন করাহয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন