🕓 সংবাদ শিরোনাম

দিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যু

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

বঙ্গবন্ধু সেতু এলাকায় ৩০ কিলোমিটারের যানজট


❏ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঘন কুয়াশার কারণে বৃহস্পতিবার (২২ জানুয়ারি) মধ্যরাত থেকে বঙ্গবন্ধু সেতুর টোল প্লাজা কয়েক দফা বন্ধ রাখায় বঙ্গবন্ধু সেতু পূর্বপাড় থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

এতে চরম ভোগান্তিতে পড়েছেন চালক ও যাত্রীরা।

টাঙ্গাইল জেলা পুলিশের টিএসআই রফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত থেকে ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু টোল আদায় কয়েক দফা বন্ধ রাখা হয়। যে কারণে মহাসড়কে হাজার হাজার যানবাহন আটকা পড়ে।

মধ্যরাত থেকেই যানবাহনের চাপ আরও বাড়তে থাকে এবং সকালে গাড়ির চাপ আরও বেড়ে যাওয়ায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ৩০ কিলোমিটার এলাকাজুড়ে এই যানজটের সৃষ্টি হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন চালক ও যাত্রীরা।

তিনি আরও বলেন, বিশেষ করে চাকরিজীবী ও ঢাকাগামী সবজিভর্তি ট্রাকগুলো নিয়ে চরম বিপাকে পড়ায় সময়মতো গন্তব্যে পৌঁছাতে পারছে না। ফলে লাখ লাখ টাকার ক্ষতির সম্মুখীন হতে হচ্ছে সবজি ব্যবসায়ীদের। তবে যানজট নিরসনে জেলা পুলিশ, হাইওয়ে পুলিশ ও ট্রাফিক পুলিশ কাজ করছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন