🕓 সংবাদ শিরোনাম

করোনায় ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়ার মৃত্যুময়মনসিংহ মেডিকেলে একদিনে মৃত্যু ১২, জেলায় নতুন আক্রান্ত ৪৪০ জনকুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

বাউফলে ১০ ভূমিহীন পরিবারকে ঘর প্রদান

house
❏ শনিবার, জানুয়ারী ২৩, ২০২১ বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- মুজিববর্ষ উপলক্ষে পটুয়াখালীর বাউফল উপজেলার ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দুই শতাংশ জমিসহ ঘর দেওয়া হয়েছ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয়ভাবে মুজিববর্ষের ঘর প্রদান কার্যক্রম উদ্বোধনের পর উপজেলা প্রশাসন ওই ঘর হস্তান্তর করেন।

শনিবার বেলা সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলণায়তনে মুজিববর্ষের উপহার হিসেবে প্রধানমন্ত্রীর ঘর হস্তান্তর কার্যক্রম উদ্বোধন উপলক্ষে এক আলোচান সভার আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর উদ্বোধনের পর প্রধানমন্ত্রীর বক্তব্যের রেশ ধরে মুজিববর্ষ ও স্বাধীনতার রজতজয়ন্তী উপলক্ষে সারা দেশের জন্য সরকারের গৃহীত উন্নয়নমূলক কাজের উপর আলোচনা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন এবং সহকারি কমিশনার(ভূমি) আনিছুর রহমান বালি।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান এবং সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়াসহ উপজেলার সরকারি বেসরকারি দপ্তরের সকল কর্মকর্তাবৃন্দ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ উপকারভোগী পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন।

এরপর বাউফলের মূল ভূখন্ড থেকে বিচ্ছিন্ন চন্দ্রদ্বীপ ইউনিয়নের ডিয়ারা কচুয়া গ্রামের ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে দুই শতাংশ জমির মিউটেশনসহ দলিল এবং সনদপত্রসহ ঘর হস্তান্তর করা হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন