সেন্টমার্টিনে ট্রলার ডুবি: ৪ জনের লাশ উদ্ধার, নিখোঁজ ৬


কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফ উপজেলার সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগরে মাছ ধরার ফিশিং ট্রলারডুবির ঘটনায় ৪ জনের মরদেহ উদ্ধার করেছে নৌবাহিনী ও কোস্ট গার্ডের সদস্যরা। এ ঘটনায় আরও ৬ জন জেলে নিখোঁজ বলে জানা গেছে।

শনিবার (২৩ জানুয়ারি) ভোরে সেন্টমার্টিন থেকে প্রায় ৩৫ কিলোমিটার দক্ষিণে বঙ্গোপসাগরে ২৩ জন মাঝিমাল্লা নিয়ে এমভি যানযাবিল নামের একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবে যায়।

একইদিন সকালে সেন্টমার্টিনের পশ্চিমে সাগরে ভাসমান লাশগুলো উদ্ধার করা হয়। তবে নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি।

টেকনাফ কোস্ট গার্ড স্টেশনের কর্মকর্তা লে. কমান্ডার এম মানসুরুল মাহদীন জানান, সেন্ট মার্টিন দ্বীপ থেকে দক্ষিণে প্রায় ৩৫ কিলোমিটার অদূরে বঙ্গোপসাগরে ২৩ জন মাঝিমাল্লা নিয়ে মাছ ধারার ফিশিং ট্রলার ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় কোস্টগার্ড ও নৌ-বাহিনীর সদস্যরা তল্লাশি চালিয়ে ৪ জনের লাশ এবং জীবিত অবস্থায় ১৩ জনকে উদ্ধার করা হয়। এছাড়া নিখোঁজদের সন্ধানে কোস্টগার্ডের দুটি ও নৌ-বাহিনীর দুটি জাহাজ উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে।

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমদ জানান, দ্বীপের অদূরে বঙ্গোপসাগরে মাছ ধরার ফিশিং ট্রলার ডুবির ঘটনায় কোস্টগার্ড ও নৌ-বাহিনী সদস্যরা ৪ জনের মৃতদেহ উদ্ধার করে। এছাড়া জীবিত ১৩ জন জেলেকে উদ্ধার করে। ট্রলার ডুবির ঘটনায় আরও ৬ জন নিখোঁজ থাকার খবর রয়েছে। তবে ডুবে যাওয়া ট্রলারটি সেন্টমার্টিনের নয়।

◷ ৫:২২ অপরাহ্ন ৷ শনিবার, জানুয়ারী ২৩, ২০২১ চট্টগ্রাম
coxbazar- মিয়ানমারে কারাভোগ করে দেশে ফিরলেন ২৪ বাংলাদেশি

⊡ মঙ্গলবার, ফেব্রুয়ারী ২৩, ২০২১