আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন দুই বারের নির্বাচিত সাবেক এমপি

১০:৫৭ পূর্বাহ্ন | রবিবার, জানুয়ারী ২৪, ২০২১ আলোচিত বাংলাদেশ
mp zoz

কামরুজ্জামান মিন্টু, ষ্টাফ রিপোর্টার- ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে জাতীয় পার্টি থেকে দুই বারের নির্বাচিত সাবেক এমপি এনামুল হক জজ মিয়াকে আশ্রয়ণ প্রকল্পের ঘর উপহার দেয়া হয়েছে। সবকিছু হারিয়ে দাপুটে এই সাবেক এমপি গৃহহীন ছিলেন।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে ভিডিও কনফারেন্সে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ ঘর প্রদান কর্মসূচির আওতায় ঘরের চাবি দেওয়া হয়। এ সময় এনামুল হক জজ মিয়াকে স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল ঘরের চাবি ও দলিল বুঝিয়ে দেন।

মুজিববর্ষ উপলক্ষে ঘর পেয়ে জজ মিয়া বলেন, প্রধানমন্ত্রীর কাছে থাকার জন্য ঘর দাবি করেছিলাম। সেই ঘরটি আজ পেয়েছি, তাই ভালো লাগছে। আজ থেকে আমি আর গৃহহীন না। কৃতজ্ঞতা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

এ সময় উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) কাবেরী রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, নারী ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কর্মকর্তা রেজাউল করিম, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।