মোংলায় ডাম্পার ট্রলিতে প্রাণ গেলো ড্রাইভারের

lash

মনিরুল ইসলাম দুলু, মোংলা প্রতিনিধি- মোংলা-খুলনা নির্মানাধীন রেল লাইনে কাজ করার সময় দুর্ঘটনায় আবদুল্লাহ সরদার (২৭) নামে এক ডাম্পার ট্রলি ড্রাইভার মারা গেছেন। মোংলা বন্দরের ইপিজেড এলাকায় রেল লাইন সংযোগ স্থাপনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল্লাহ সরদার রেল লাইন সংযোগ ভারতীয় ঠিকাদারি প্রতিষ্ঠান ইরকন গ্রুপে ডাম্পার ট্রলি ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের বাড়ি যশোরের বাঘাপাড়া উপজেলার নারকেল বাড়ির গ্রামের রব্বানী সরদারের ছেলে। আজ রোববার সকালে লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মোংলা থানার পুলিশ, ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে ট্রলিতে করে পাথর আনছিল আবদুল্লাহ। সন্ধ্যায় দিকে ট্রলি ভর্তি করে পাথর নিয়ে আসার সময় বন্দর সংলগ্ন ইপিজেড এলাকায় নিজের ওই ডাম্পার ট্রলি বিকল হয়ে পড়ে। পরে ট্রলিটি থামিয়ে সেটি মেরামত করতে গেলে ট্রলির হাইড্রলিকে তার মাথা চাপা পড়ে। এসময় ঘটনাস্থলে মারা যান ওই ট্রলি ড্রাইভার আবদুল্লাহ। পরে ইপিজেড ফায়ার সার্ভিসের ইউনিট তাকে দ্রুত উদ্ধার করে।

ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা জাহাঙ্গীর আহম্মোদ জানান, নিহত আবদুল্লাহ যশোরের বাঘাপাড়া থেকে এসে মোংলা-খুলনা নতুন সংযোগের রেল লাইনে নিজের ডাম্পার ট্রলিতে পাথর বহনের কাজ করতেন। শনিবার সন্ধ্যার দিকে হাইড্রলিকের চাপা খেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

◷ ১২:৫৫ অপরাহ্ন ৷ রবিবার, জানুয়ারী ২৪, ২০২১ খুলনা