সংবাদ শিরোনাম

মুশতাকের মৃত্যুকে ঘিরে আন্দোলনে বাতাস দিচ্ছে জঙ্গিগোষ্ঠী: তথ্যমন্ত্রীকক্সবাজারে মেয়েকে ধর্ষণের দায়ে পিতার যাবজ্জীবনস্বাধীনতা ইশতেহার পাঠের সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে টাঙ্গাইলে আলোচনা সভাবকেয়া বেতনের দাবিতে চট্টগ্রামে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধমাদক মামলায় দেশের ইতিহাসে প্রথম ফাঁসির আদেশকৃষকের অনীহা, আমন মৌসুমে ধান-চাল সংগ্রহে ব্যর্থ খাদ্য অধিদফতরনিখোঁজের ৮ দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার; পরিবারের দাবি হত্যাখালেদা জিয়ার আবেদন আইন মন্ত্রণালয়ে পাঠানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রীতিস্তা টোল প্লাজায় আট লাখ ৭০ হাজার ভারতীয় রুপিসহ আটক ১শতাধিক যুবকের রঙিন চুল কাটালো পুলিশ

  • আজ ১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

যশোরের শার্শায় চুরি হওয়ার ৩ দিন পর শিশু তাসিনকে উদ্ধার করেছে পুলিশ

৪:৩২ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ২৪, ২০২১ খুলনা
police

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া থেকে চুরি হওয়া শিশু তাসিনকে ৩ দিন পর উদ্ধার করেছে পুলিশ। শিশু চুরির ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। উদ্ধারের পর শিশুটিকে তার বাবা-মায়েরে কাছে ফিরিয়ে দেয়া হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে শিশু তাসিন উদ্ধারের তথ্যটি জানিয়েছেন শার্শা বাগআঁচড়া পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বিশ্বাস।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সালমা খাতুন (২৩) ও লুৎফর গাজী (৫৫) নামে দুজনকে আটক করা হয়। আটক সালমা খাতুন কলারোয়া সোনাবাড়ীয়া গ্রামের মিলন গাজীর স্ত্রী ২৮ ও লুৎফর গাজী ৩২ একই গ্রামের বাছের গাজীর ছেলে।তারা সম্পর্কে বউমা শ্বশুর।

জানা যায়, গত ২০শে জানুয়ারী অপরিচিত এক মহিলা এনজিও কর্মি শিশু তাসিনদের বাসায় গিয়ে গর্ভবতী কার্ড করে দিবে বলে লোভ দেখায়। সেই মোতাবেক অপরিচিত ওই মহিলা এনজিও কর্মি আশরাফুলের বাসায় গিয়ে গত বুধবার সকালে ৩০ হাজার টাকা দিবে বলে তাসিনের মা ও দাদাকে বাগআঁচড়া বাজারে নিয়ে আসে। এক পর্যায়ে উভয়ে না তা করার জন্য বাগআঁচড়া বাজারের রিফাত হোটেলে প্রবেশ করলে ওই এনজিও কর্মি তাসিনের মা ও দাদাকে না তার টেবিলে বসিয়ে না তা করায় এবং তাসিনকে নিজের কাছে নিয়ে হোটেল থেকে কৌশলে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও শিশু তাসিন ও ওই এনজিও নারীকে খুঁজে পাওয়া যায়নি।

এরপর গত ২০ তারিখ থেকে শিশু তাসিমকে উদ্ধারে তল্লাশি কার্যক্রম শুরু করে তারা। পরে শার্শা থানা পুলিশ, বাগআঁচড়া ফাঁড়ি় ও পিবিআইয়ের যৌথ প্রচেষ্টায় শনিবার রাতে সাতক্ষীরা জেলার কলারোয়া থানার সোনাবাড়ীয়া গ্রাম থেকে উদ্ধার করা হয় শিশু তাসিনকে।

বাগআঁচড়া ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার বিশ্বাস জানান, শিশু তাসিন চুরি হওয়ার পর আমরা তাকে উদ্ধারের জন্য মাঠে নামি। সাথে শার্শা থানার পুলিশ ও পিবিআইয়ের সহযোগিতায় কলারোয়া সোনাবাড়ীয়া থেকে উদ্ধার করতে সক্ষম হয় এবং এর সাথে জড়িত থাকার অপরাধে বৌমা ও শ্বশুরকে আটক করতে সক্ষম হয়।