• আজ ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ফরিদপুরের সেই বীর মুক্তিযোদ্ধার পাশে উপজেলা চেয়ারম্যান

৬:২৮ অপরাহ্ন | রবিবার, জানুয়ারী ২৪, ২০২১ ঢাকা
saheb

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে খবর প্রকাশের পর অসুস্থ্য হয়ে অভাব-অনটনে মানবতার জীবনযাপন করা সেই বীর মুক্তিযোদ্ধা সাহিদুজ্জামান সাহেব খানের পাশে দাঁড়ালেন ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

বীর মুক্তিযোদ্ধা সাহিদ খান সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের বড়খারদিয়া গ্রামের বাসিন্দা।

শনিবার ও রবিবার এই বীর মুক্তিযোদ্ধার মানবেতর জীবনযাপন নিয়ে বিভিন্ন পত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদগুলো নজরে আসে সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বরের। তিনি রবিবার (২৪ জানুয়ারী) বেলা ১২টার দিকে স্থানীয় সাংবাদিকদের সাথে নিয়ে অসুস্থ বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ছুটে যান।

এ সময় তিনি অসুস্থ বীর মুক্তিযোদ্ধার শারীরিক ও পারিবারিক খোঁজখবর নেন ও আর্থিক সহায়তা প্রদান করেন। এছাড়া সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও তাঁর ছোট ছেলে কৃষি গবেষক শাহাদাব আকবর লাবু চৌধুরীর সাথে পরামর্শ করে তাঁর উন্নত চিকিৎসার ব্যবস্থা করার আশ্বাস দেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ আশরাফ টুটু প্রমুখ।

উল্লেখ্য, দীর্ঘ কয়েক বছর ধরে এই আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সাহেব খান নানা রোগে আক্রান্ত হয়ে বিছানায় দিন কাটাচ্ছেন। একদিকে অসুস্থতা অন্যদিকে দুই সন্তান ও স্ত্রী নিয়ে অভাব-অনটনের সংসার নিয়ে অসহায় জীবন চলছে তার।