🕓 সংবাদ শিরোনাম

করোনায় ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সানিয়ার মৃত্যুময়মনসিংহ মেডিকেলে একদিনে মৃত্যু ১২, জেলায় নতুন আক্রান্ত ৪৪০ জনকুরবানীর মাংস রান্না করার সময় ভেসে উঠলো আল্লাহর নাম!ঝাঁকে ঝাঁকে ধরা পড়ছে ইলিশ, হাঁকডাকে সরগরম মৎস্যঘাটকেউ খোঁজ রাখেনি, পল্লী বিদ্যুতের তারে বিদ্যুতায়িত পাপেলের ভরসা এখন হুইল চেয়ারবগুড়ার শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টা, থানায় অভিযোগজরুরি অবস্থা জারি করতে রাষ্ট্রপতির কাছে আইনজীবীর আবেদননোয়াখালথতে ঘরে আগুন দিয়ে নারীসহ ৩ জনকে পিটিয়ে আহত করেছে কিশোর গ্যাংওবায়দুল কাদেরের সঙ্গে দেখা করলেন কাদের মির্জাবগুড়ায় আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

ফেনীতে ধানের শীষের প্রচারণায় অংশ নেয়ায় পুড়িয়ে হত্যার ‍হুমকি

feni bnp
❏ সোমবার, জানুয়ারী ২৫, ২০২১ চট্টগ্রাম

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি: আসন্ন ফেনী পৌর নির্বাচনে মেয়রপ্রার্থী আলাল উদ্দিন আলালের ধানের শীষ প্রতীকের সমর্থনে প্রচার-প্রচারণায় অংশ নেয়ায় পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞাকে ক্ষমতাসীন দলের লোকেরা পুড়িয়ে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার জানান, রোববার সন্ধ্যার দিকে ছাত্রলীগ-যুবলীগের চিহ্নিত সন্ত্রাসীরা মহিপাল এলাকায় বিএনপি নেতা মেজবাহ উদ্দিনের বাড়িতে যায়। তাকে বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসে।

বাহার জানান, ‘ধানের শীষের প্রচারণায় অংশ নিলে দরজা আটকে ঘরে আগুন ধরিয়ে ওই পরিবারের সবাইকে হত্যা করা হবে’ বলে হুমকি দেয় সন্ত্রাসীরা। তাদের ভয়ে পরিবারের নারী-শিশুরা হাউ-মাউ করে চিৎকার করে ওঠে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলে তিনি জানান।

এদিকে পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী বেলাল হোসেনকে প্রচার-প্রচারণা বন্ধ রাখতে হুমকি দেয়া হয় বলে অভিযোগ করেন বিএনপি নেতারা। এ ঘটনার প্রতিবাদে বিএনপি নেতা-কর্মীরা তাৎক্ষণিক ফেনী শহরে প্রতিবাদ মিছিল বের করে।

জেলা বিএনপির সদস্য সচিব ও ধানের শীষের মেয়রপ্রার্থী আলাল উদ্দিন আলাল অভিযোগ করে বলেন, ভীতিকর পরিবেশ তৈরি করে একতরফা নির্বাচন করতে সরকার দলীয় সন্ত্রাসীরা বিএনপির নেতা-কর্মীদের বাড়ি-ঘরে হুমকি-ধমকি দিচ্ছে। ইতোমধ্যে ধানের শীষের পোস্টারে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। প্রচার-প্রচারণায় বাধা দেয়া হচ্ছে।

গণসংযোগে ব্যস্ত থাকায় এ ব্যাপারে আওয়ামী লীগের দায়িত্বশীল নেতাদের বক্তব্য জানা যায়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন