🕓 সংবাদ শিরোনাম

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তনগত ২৪ ঘন্টায় করোনায় ময়মনসিংহে ২২ জন রাজশাহীতে ১৪ জনের মৃত্যুএকসাথে অবসরে ২৬ জন, সাজানো গাড়িতে পৌঁছে দেয়া হলো বাড়ি

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

শাহজালালে জাল ভিসায় যুক্তরাজ্য যাওয়ার চেষ্টা, ভারতীয় নাগরিক আটক

atok
❏ সোমবার, জানুয়ারী ২৫, ২০২১ আলোচিত

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- জাল ভিসায় যুক্তরাজ্যে যাওয়ার চেষ্টা করে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আটক হয়েছে এক ভারতীয় নাগরিক। রবিবার শক্তিভেল নামের এই ভারতীয়কে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

জানা গেছে, শক্তিভেলের জন্ম ভারতের তামিলনাড়ুতে। তবে তিনি কলকাতায় বসবাস করেন। তিনি বেনাপোল দিয়ে ২০ জানুয়ারি বাংলাদেশে প্রবেশ করেন। রবিবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে যুক্তরাজ্যে যাওয়ার জন্য হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, তার ভিসা জাল সন্দেহ হওয়ায় যুক্তরাজ্যের দূতাবাসে যোগাযোগ করা হয়। দূতাবাস নিশ্চিত করেছে তার ভিসা জাল। পরে তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন