ফরিদপুরের ভাঙ্গায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: ২ স্কুলছাত্র নিহত


হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্যে ২ স্কুলছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় অপর লাবলু নামের অপর ১ ব্যাক্তি আহত হন।

সোমবার (২৫ জানুয়ারী) বেলা ১১টার দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের উপজেলার হামেরদী নামক স্থানে অজ্ঞাত একটি ট্রাক ও ২টি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্যের ঘটনা ঘটে। এতে এক মোটর সাইকেলে থাকা ২ স্কুল ছাত্র ঘটনাস্থলেই নিহত ও অন্য সাইকেলের আরোহী ডাক্তার লাবলু নামের এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার পুর্বসদরদী গ্রামের আবুল খায়েরের পুত্র সাকিব (১৫) ও নাজিরপুর গ্রামের ছানোয়ার মুন্সীর পুত্র শাহিন মুন্সী (১৬)। তারা ব্রাক্ষণকান্দা হাইস্কুলের ৮ম শ্রেণীর ছাত্র ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ ওমর ফারুক জানান, সাকিব ও শাহিন মুন্সী একই মটরসাইকেলে চড়ে পুকুরিয়া থেকে ভাঙ্গার দিকে আসছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে ফরিদপুরগামী অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে চাপা দিলে এ দুর্ঘটনাটি ঘটে।

এসময়ে পিছনে থাকা আর একটি মোটরসাইকেলের চালক ঢাকা ডেন্টাল কলেজের ডাক্তার ঝালকাটির লাবলু গুরুত্বর আহত হয়েছে। তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা করা হচ্ছে।

◷ ৫:২৭ অপরাহ্ন ৷ সোমবার, জানুয়ারী ২৫, ২০২১ ঢাকা