🕓 সংবাদ শিরোনাম

শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে সংক্রমণ ৫ শতাংশের নিচে নামলেদিন কাটে ভাঙা ঘরে, পঙ্গু মেয়ের জন্য একটি হুইল চেয়ারের আকুতি অসহায় মায়েরবিশ্বের সবচেয়ে প্রভাবশালী ৫০০ মুসলিমের তালিকা প্রকাশ, শীর্ষে এরদোগানকরোনার টিকা ছাড়াই সুঁই পুশ করা সেই স্বাস্থ্যকর্মীকে দায়িত্ব থেকে অব্যাহতিবিয়ের শুরু থেকেই স্বামী হানি সিং এর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ স্ত্রীর!তাহাজ্জুদ নামাজের অজু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যুভুঁইফোড় কমিটিঃ সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাশুধু তুরস্ক নয়, গ্রিসেও ভয়াবহ দাবানল শুরু‘টিকা ছাড়া চলাফেরায় শাস্তি’র খবর সঠিক নয় : স্বাস্থ্য মন্ত্রণালয়শুরু হচ্ছে ১০ হাজার কনস্টেবল নিয়োগ প্রক্রিয়া, এবারে থাকছে যেসব পরিবর্তন

  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

সুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটক

rape
❏ বুধবার, জানুয়ারী ২৭, ২০২১ সিলেট

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি- সুনামগঞ্জের ছাতক উপজেলার আপন বোনের দেবরের লালসার শিকার হয়ে দুই মাসের অন্তঃসত্ত্বা হয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্রী (১৩)।

এ ঘটনায় মামলায় অভিযুক্ত সোলেমান মিয়া (৩০) নামের একজনকে বুধবার (২৭ জানুয়ারি) সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোলেমান মিয়া ছাতক উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের আপ্তাব আলীর ছেলে।

মামলা সুত্রে ও এলাকাবাসী জানা যায়,গত বছরের ৫নভেম্বর উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামে ওই স্কুলছাত্রী তার আপন বোনের বাড়ি বেড়াতে যায়। ওইদিন রাতে সোলেমান মিয়া তাকে জোরপূর্বক ধর্ষণ করে। একইভাবে ভয়ভীতি দেখিয়ে ওই স্কুলছাত্রীকে লাগাতার কয়েকদিন ধর্ষণ করে।

পরবর্তীতে মেয়েটি অন্ত:সত্ত্বা হয়ে পড়ার বিষয়টি জানাজানি হলে অভিযুক্ত সোলেমান মিয়া আত্মগোপন করে। এ ঘটনায় স্কুলছাত্রীর ভাই বাদি হয়ে ছাতক থানায় মামলা (নং-২৮) দায়ের করে।

এ ব্যাপারে ছাতক থানার এসআই মুছা জানান, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে তাকে আগামীকাল আদালতে পাঠানো হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন