সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহত

৯:২৯ অপরাহ্ন | বুধবার, জানুয়ারী ২৭, ২০২১ রাজশাহী
Sirajgonj news

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ট্রাকচাপায় ফরহাদ আলী (৪৯) নামে এক কাঁচামাল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) দুপুরে উল্লাপাড়া উপজেলার হাটিকুমরুল গোলচত্বর এলাকায় বগুড়া-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরহাদের বাড়ি উল্লাপাড়া উপজেলার কয়রা ইউনিয়নের হরিশপুর গ্রামে।

অপরদিকে, সিরাজগঞ্জের শাহজাদপুরে প্রাইভেটকার চাপায় আলিফ হোসেন (১২) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকসহ কারটিকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শাহজাদপুর উপজেলার পারকোলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আলিফ উপজেলার নরিনা ইউনিয়নের কাঙলাকান্দি গ্রামের কাপড় ব্যাবসায়ী জাহেদুল ইসলামের ছেলে। সে আড়াবিল উত্তর পাড়ার আলহাজ্ব আবু তালেব ডিজিটাল বিদ্যা নিকেতনের ৪র্থ শেণির ছাত্র।

শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশের একটি দল নিয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। পুলিশ গিয়ে প্রাইভেটকার এবং চালককে আটক করে। পরে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে প্রাইভেটকার ও চালককে তাদের কাছে হস্তান্তর করা হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরনবী প্রধান জানান, বুধবার দুপুরে হাটিকুমরুল গোলচত্বরে পাবনা থেকে আসা একটি ট্রাক পথচারী ফরহাদ আলীকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।এ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাকসহ চালক শাহীন হোসেনকে আটক করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, শাহজাদপুরের পারকোলা বাজার এলাকায় শিশুটি রাস্তা পার হচ্ছিল। এ সময় পাবনা থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দিয়ে প্রায় ১৫০ গজ দূরে টেনে ছিঁচড়ে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। প্রাইভেটকার ও চালককে আটক করা হয়েছে।