🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ২০ শ্রাবণ, ১৪২৮ ৷ ৪ আগস্ট, ২০২১ ৷

আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

studentlig
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ ঢাকা

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি: মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। প্রায় ৬ বছর ধরে এই কমিটি দায়িত্ব পালন করছিল। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তরের সভাপতি সাইদুল ইসলাম।

এর আগে বাংলাদেশ ছাত্রলীগের প্যাডে ঢাকা জেলা উত্তরের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনিরের সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা জেলা উত্তর শাখার অন্তর্গত আশুলিয়া থানা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। বিজ্ঞপ্তিতে আর কোন তথ্য দেওয়া হয়নি।

এরআগে গত ২২ জানুয়ারি আশুলিয়ায় ডেন্ডাবর এলাকায় বাসায় ঢুকে পিটিয়ে ও কুপিয়ে শাহাজাহান খন্দকার মনা হত্যা হত্যান্ডের অভিযোগ ওঠে থানা ছাত্রলীগের এই কমিটির কতিপয় নেতা কর্মীর বিরুদ্ধে। এ ঘটনায় আশুলিয়া থানা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক টিটুসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়েরও করা হয়। ঘটনার প্রায় ৬ দিন পর কমিটির মেয়াদ উত্তীর্ণ দেখিয়ে বিলুপ্ত ঘোষণা করা হয়।

এ ব্যাপারে সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি শামীম বলেন, সাভার পৌর ছাত্রলীগ, সাভার কলেজ ছাত্রলীগ, সাভার থানা ছাত্রলীগ, সাভার উপজেলা ছাত্রলীগ ও আশুলিয়া থানা ছাত্রলীগের কমিটির অনুমোদন একই দিনে দেওয়া হয়। ২০১৫ সালের ৭ এপ্রিল মাসে এই কমিটি দেওয়া হয়। কমিটি বিলুপ্ত হলে সকল কমিটি বিলুপ্ত হওয়ার কথা। তার পরেও তার শুভাকাঙ্খী ও কর্মীদের এই সিদ্ধান্ত স্বাগত জানানোর অনুরোধ করেন তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন