🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

টাঙ্গাইল পৌর নির্বাচন: বিএনপির মেয়র প্রার্থী সানুর ইশতেহার ঘোষণা

tangail 7
❏ বৃহস্পতিবার, জানুয়ারী ২৮, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী মাহমুদুল হক সানু নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে এ ঘোষণা করা হয়।

মাহমুদুল হক সানু নির্বাচনী ইশতেহার ১৪ টি অঙ্গীকারের কথা উল্লেখ করেন। তারমধ্যে অন্যতম হচ্ছে পৌরপ্রশাসনকে রাজনৈতিক ও দলীয় প্রভাবমুক্ত করে আধুনিক, জনমুখী, ত্বরিৎকর্মা, দুর্নীতিমুক্ত এবং জবাবদিহিমূলক পৌরসভা হিসেবে গড়ে তোলা, এলাকাভিত্তিক সমাজে বয়োজ্যেষ্ঠদের নেতৃত্বে সকল প্রকার অসামাজিকতা, মাদক, সন্ত্রাস নির্মূল ও নিয়ন্ত্রণের লক্ষ্যে প্রয়োজনীয় নেতৃত্ব প্রতিষ্ঠা করা, পৌর এলাকা পরিচ্ছন্ন রাখতে আধুনিক বর্জ্যব্যবস্থাপনা প্রবর্তন করা-যেখানে বর্জ্য হতে জ্বালানি হিসেবে বায়োগ্যাস ও জৈব সার তৈরি করার ব্যবস্থা নেয়া, পৌর এলাকার সর্বত্র জলাবদ্ধতা ও পয়ঃনিস্কাশনের জন্য প্রয়োজনীয় ড্রেন নির্মাণ করা, বিদ্যমান ড্রেনেজ ব্যবস্থার প্রবাহকে নিশ্চিত করা, পৌরবাসীর জন্য উন্নত ও আধুনিক গণশৌচাগার স্থাপনের ব্যবস্থা নেয়া।

পরে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরও দেন মাহমুদুল হক সানু। এ সময় মাহমুদুল হক সানুর মা মাহমুদা খাতুন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ সিদ্দিকী, সদস্য অ্যাডভোকেট আহসান হাবিব, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, সাদেকুল আলম খোকা, অ্যাডভোকেট আলী ইমাম তপন, হাসানুজ্জামিল শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেমসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন